বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি! থানায় অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

০৮:৫৮ পিএম, জানুয়ারি ২, ২০২২

নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি! থানায় অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কিছুদিন আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। এদিকে নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি কৌশল। এই মুহূর্তে ভিকি ব্যস্ত রয়েছেন লুকা ছুপি ২-এর শুটিং- এ। বাইকে করে ঘুরে বেড়াচ্ছেন ইন্দোরের রাস্তায়। আর তার জেরেই আইনি সমস্যায় জড়ালেন অভিনেতা। ভিকি কৌশলের ছবিতে ব্যবহৃত গাড়ি নিয়েই যতো বিপদ।

জানা গিয়েছে, ইন্দোরের বাসিন্দা জয় সিং যাদব তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। জয় সিংহের অভিযোগ, তাঁকে না জানিয়ে তাঁরই বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে ভিকির ছবিতে। তার জন্যই থানায় দায়ের হয়েছে লিখিত অভিযোগ। জয় সিং যাদবের অভিযোগ, সিনেমার একটি দৃশ্যের জন্য বেআইনিভাবে ভিকি কৌশল তাঁর গাড়ির নম্বর প্লেটটি ব্যবহার করেছেন। এর জন্য তাঁর কাছ থেকে কোনও অমুমতি নেওয়া হয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি সারা আলি খানের সঙ্গে শ্যুটিং-এ ছিলেন ব্যস্ত ভিকি। সেখানেই ধরা পড়ে এক অন্য ছবি। দেখা যায়, ভিকি কৌশল দুচাকার একটি গাড়ি চালাচ্ছেন। সেখানে গাড়ির পিছনে বসে রয়েছেন সারা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে কীভাবে এই নম্বর প্লেট ব্যবহার করা হল তা মোটর ভেইকেল থেকে বিষয়টা খতিয়ে দেখার ব্যবস্থা করা হচ্ছে।

https://twitter.com/ANI/status/1477413081521143808

এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে ইন্দোরের ওই বাসিন্দা জানিয়েছেন, ‘ছবির দৃশ্যে যে গাড়িটি দেখা যাচ্ছে, সেটিতে আমার বাইকের নম্বর প্লেটটি দেখা গিয়েছে। এটা যে বেআইনি, ছবির নির্মাতারা জানেন কি না, তা বলতে পারব না। আমার অনুমতি ছাড়া এভাবে তাঁরা আমার গাড়ির নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। থানাকে সব জানিয়েছি। বিষয়টা নিয়ে ব্যবস্থা নেওয়া উচিত।’