মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ! তাও একা নয়, সদলবলে, চমকে গেল সবাই, রইল ভাইরাল ভিডিও

০৬:৫৬ পিএম, জুলাই ৬, ২০২১

রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ! তাও একা নয়, সদলবলে, চমকে গেল সবাই, রইল ভাইরাল ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ। তবে, মোটেও একা নয়, একেবারে দলবল নিয়ে। রাতের শুনশান রাস্তায় ঘুরে বেড়াচ্ছে দলবল নিয়ে সদর্পে। এই চমকে যাওয়ার মতো ঘটনার সাক্ষী থাকল গুজরাট।

আমরেলিতে পিপাভাও বন্দরের কাছে ঘুরতে দেখা গেল বেশ কয়েকটা সিংহকে। লোকালয়ে এভাবে দলবল নিয়ে সিংহের ঘোরাফেরা বিশ্বাসই করতে পারেনি কেউ। কিন্তু সেই ছবি প্রকাশ্যে আসতেই, সকলের চোখ কপালে ওঠার জোগাড়।

বন্দরের লোকজন এই মুহূর্তে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। এরপর সঙ্গে সঙ্গেই বন দফতরে ফোন করা হয়। খবর পেয়েই, ঘটনাস্থলে আসেন বন দফতরের কর্মীরা। এই মুহূর্তে বন দফতরের কর্মীরা তদন্ত করে দেখছেন যে, কীভাবে লোকালয়ে ঢুকে পড়ল সিংহের দল। প্রাথমিক তদন্তের পর, তাঁদের অনুমান, জঙ্গলে প্রবল বৃষ্টিপাতের কারণে সিংহের দল লোকালয়ে হানা দিয়েছে। আবার খাবারের খোঁজেও সিংহের লোকালয়ে প্রবেশ ঘটতে পারে বলেও মনে করা হচ্ছে।

https://twitter.com/oldmumbai/status/1412251920312406019

এদিকে, এই ঘটনার দৃশ্য, অর্থাৎ লোকালয়ে সিংহের দলের ঘুরে বেড়ানো ক্যামেরাবন্দি করে রাখেন কেউ কেউ। ছবি তোলার সঙ্গে ভিডিও করা হয়। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শহরের রাস্তায় সিংহের চলাফেরা দেখে হতবাক নেটিজেনরা। উল্লেখ্য, জানা গিয়েছে যে, এর আগে ২০১৯ সালেও সিংহ ঢুকে পড়েছিল স্থানীয় এলাকায়।