দিদা হলেন ‘বাহামণি’ ওরফে রণিতা! মেয়ে রোজির ৫ সন্তান জন্মানোর কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়!

দিদা হলেন ‘বাহামণি’ ওরফে রণিতা! মেয়ে রোজির ৫ সন্তান জন্মানোর কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়!
দিদা হলেন ‘বাহামণি’ ওরফে রণিতা! মেয়ে রোজির ৫ সন্তান জন্মানোর কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম বহুল পরিচিত ‘বাহামণি’ ওরফে অভিনেত্রী রণিতা দাশ। উল্লেখ্য রণিতা খুব কম বয়সেই বিনোদনের জগতে পা রাখেন। এবং অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেন। তিনি প্রথম সিরিয়াল করেন ‘ধন্যি মেয়ে’। এই সিরিয়ালের পর তিনি ‘ইষ্টি কুটুম’ সিরিয়াল করেন। এই দুই সিরিয়ালের হাত ধরেই তিনি বেশ জনপ্রিয় হন। তবে তারপর তিনি হঠাৎ করেই সিরিয়াল থেকে সরে আসেন।

অন্যদিকে অভিনেত্রী রণিতা আবারও আসছেন টেলিভিশনের পরদায়। উল্লেখ্য তিনি রজর্ষি দে’র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন। তবে ছবিটি এখনও রিলিজ হয়নি। এছাড়া অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই ছবি পোস্ট করে থাকেন। আর এবার নিজে দিদা হওয়ার খবর জানালেন সোশ্যাল মিডিয়ায়। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়! দেখুন পোস্ট টি..

অবাক হওয়ারই কথা এত কম বয়সে তিনি কীকরে দিদা হতে পারেন? এটাই প্রশ্ন! তবে অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি তাঁর পোষ্য কুকুর রোজি ৫ সন্তানের জন্ম দিয়েছে। আর অভিনেত্রী তাঁর এই পোষ্য রোজি কে নিজের মেয়ের মতই দেখেন। তাই রোজির সন্তান হওয়ার পর তিনি দিদা হয়েছেন সে খবর দেন সোশ্যাল মিডিয়ায়। রণিতা নিজের ফেসবুক পেজে পোস্ট করে জানান, এক গর্বিত দিদার মুহূর্ত। রোজি নববর্ষ তে ৫ টি সন্তান জন্ম দিয়েছে। এবং তাঁর সাথে রায়ান এর এনগেজমেন্ট হয়েছে। তারা সবাই সুস্থ আছেন বলেও রণিতা জানায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.