এ কেমন প্রতিদান! বৃদ্ধ মা বাবাকে পিটিয়ে বাড়িছাড়া করলো প্রবাসী পুত্র

Image source Google

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ নয় মাস দশ দিন গর্ভে ধারণ করার পর অসহ্য যন্ত্রণা সহ্য করে এক মা জন্মদেয় শিশুর। তারপর সেই নাড়িছেঁড়া ধন কে আগলেই বাবা মা কাটিয়ে দেয় সারা জীবন। সন্তানকে বড় করতে নিজেদের স্বপ্ন আশা কত কিছু ত্যাগ করে বাবা মা। সেই সন্তানই প্রতিষ্ঠিত হওয়ার পর পিতা-মাতাকে যখন ঘাড়ধাক্কা দেয়, তার চেয়ে বেশী মর্মান্তিক কিছু নেই। এমনই ঘটনা ঘটেছে বাংলাদেশের আনোয়ারা উপজেলায়।

গতরবিবার দুপুরে মা জাহানারা বেগম (৬০) ও বাবা মনির আহমেদ (৭০) কমিউনিটি সেন্টারে অভিযোগ জানায় তাদের প্রবাসী পুত্র মোহম্মদ সোলাইমানের বিরুদ্ধে। তাদের অভিযোগ গত পয়লা ডিসেম্বর সোলাইমান বাড়ি আসেন বিদেশ থেকে। তারপরই বাবা মার উপর চাপ দিতে শুরু করেন জমি বসতবাটি তার নামে রেজিষ্ট্রি করে দেওয়ার জন্য। পরের তিনদিন বাবা ও মাকে গৃহবন্দী করে প্রবল অত্যাচার শুরু করেন। মারধর তো আছেই, গলাটিপে হত্যা পর্যন্ত করার চেষ্টা করেন তাদের।

তারপর সুযোগ বুঝে বাড়ি থেকে পালান জাহানারা বেগম এবং মনির আহমেদ। প্রাণ বাঁচাতে তারা আশ্রয় নেন হালিশহরের দরবার শরিফে। বর্তমানে তারা ওখানেই আছেন। মনির আহমেদ জানিয়েছেন গত দশ বছর ধরেই তাদের ছেলে জমি বাড়ি বিক্রয় করে দেওয়ার জন্য তাদের উপর মানসিক অত্যাচার চালাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.