শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিশেষ পুজো আয়োজিত হল মুখ্যমন্ত্রীর বাড়িতে! পুজোর দায়িত্বে রয়েছেন জগন্নাথ দ্বৈতাপতি

০১:৫১ পিএম, ফেব্রুয়ারি ২৬, ২০২১

বিশেষ পুজো আয়োজিত হল মুখ্যমন্ত্রীর বাড়িতে! পুজোর দায়িত্বে রয়েছেন জগন্নাথ দ্বৈতাপতি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর তারই মাঝে আজ মুখ্যমন্ত্রীর বাড়ির কনফারেন্স হল -এ আয়োজিত হয়েছে এক পুজো-যজ্ঞের। এই পুজোর দায়িত্বে রয়েছেন জগন্নাথ মন্দিরের সেবায়েত জগন্নাথ দ্বৈতাপতি।

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মা কালীর পূজা করেন তা আমরা সকলেই জানি। তবে আজ সকাল থেকেই তাঁর বাড়ির কনফারেন্স হল -এ ঘট পেতে পুজো ও যজ্ঞ শুরু হয়েছে। উপস্থিত রয়েছেন অভিষেক ব্যানার্জি ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ভাই বাবুন ব্যানার্জি। তবে কী কারণে পুজো রাখা হয়েছে তা জানা যায়নি। তবে পুজোর লাইভ ভিডিও আপলোড হয়েছে মুখ্যমন্ত্রীর ফেসবুক অফিসিয়াল পেজ থেকে।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/463690214665610

অন্যদিকে অপেক্ষার অবসান ঘটিয়ে আজই ঘোষণা হতে চলেছে নির্বাচনের নির্ঘণ্ট, জানা যাচ্ছে নির্বাচন কমিশন সূত্রে। পশ্চিমবঙ্গ সহ চার রাজ্য ও এক কেন্দ্র শাসিত অঞ্চলের নির্বাচনের দিন ঘোষণা করবে নির্বাচন কমিশন। জানা গেছে ৭-৯ দফায় ভোট হওয়ার সম্ভাবনা রয়েছে পশ্চিমবঙ্গে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।