ফের অ্যাসিড হামলা উত্তরপ্রদেশে! আক্রান্ত কিশোরী, ভর্তি হাসপাতালে

ফের অ্যাসিড হামলা উত্তরপ্রদেশে! আক্রান্ত কিশোরী, ভর্তি হাসপাতালে
ফের অ্যাসিড হামলা উত্তরপ্রদেশে! আক্রান্ত কিশোরী, ভর্তি হাসপাতালে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ উত্তরপ্রদেশের ফের একবার অ্যাসিড হামলার ঘটনা প্রকাশ্যে এল। ঘটনাটি ঘটেছে হাপুর জেলার ফরিদপুরে। রবিবার সন্ধে নাগাদ, আচমকাই এক যুবক বাড়িতে ঢুকে এক কিশোরীর উপর অ্যাসিড হামলা করে।

সূত্রের খবর, রবিবার সন্ধের সময় আক্রান্ত কিশোরী বাড়ির কাজে ব্যস্ত ছিল। সেই সময় তাঁর বাড়িতে ঢুকে অ্যাসিড ছোঁড়ে এক যুবক। আক্রান্ত ওই কিশোরী মেরঠের এক সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তবে, এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

এদিকে এই ঘটনার পরেই, অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সিংভাবলি থানা ঘেরাও করেন স্থানীয়রা। ওই কিশোরীর পরিবারের সদস্যদের অভিযোগ, হামলার পর যখন ওই কিশোরী যন্ত্রণায় কাতরাচ্ছিলেন, সেইসময় তাঁর আওয়াজ পেয়ে, তাঁরা এসে দেখেন, এক যুবক দৌড়ে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে। তার পিছু ধাওয়া করেও কোনও লাভ হয়নি। তাকে ধরা যায়নি।

তবে, এই হামলার কয়েক ঘণ্টা পরেই, অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই যুবক নিজের অপরাধের কথা স্বীকারও করে নিয়েছে। অভিযুক্ত যুবক জানিয়েছে, ওই কিশোরীর সঙ্গে বন্ধুত্ব তৈরি হলেও, কিছুদিন পরে সে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। সেই রাগেই যুবক ওই কিশোরীর উপর অ্যাসিড হামলা করে। এই ঘটনার পর, ফের একবার উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা এবং নারীদের উপর ক্রমাগত হিংসার ঘটনাকে কেন্দ্র করে সরব হয়েছেন বিরোধীরা।