মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বাঁক নিতে গিয়ে অদ্ভুদ ভাবে ভেঙে গেল ট্রাক! ভিডিও ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

০২:০৯ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

বাঁক নিতে গিয়ে অদ্ভুদ ভাবে ভেঙে গেল ট্রাক! ভিডিও ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়। একটি ট্রাককে নিয়ে হাসির রোল নেট দুনিয়ায়। ট্রাকের এই রূপ দেখে হেসে খুন নেট জনতারা।

সম্প্রতি ট্রাক সংক্রান্ত একটি ভিডিও আপলোড হয়েছে নেট দুনিয়ায়। আবার ভিডিওর ক্যাপশনে লেখা শরীর থেকে আত্মা বেরিয়ে গেল। এই ক্যাপশন দেখে সকলের মনেই গভীর কৌতূহল শুরু হবে। আসলে ভিডিওতে দেখা যাচ্ছে একটি ট্রাক রাস্তায় হালকা বাঁক নিতে গিয়ে তাঁর পণ্যের অংশটি অর্থাৎ ডালা অংশটি হটাত মাটিতে পড়ে গেল। সামনে দুজন লোকও ছিল তাঁরাও রীতিমতো ভয়ে সরে গিয়ে দাঁড়িয়ে দৃশ্যটি দেখলো।

https://twitter.com/ashokism/status/1437408697957830658

তবে ঘটনা এখানেই শেষ নয়। মূল হাসির কাণ্ডটি সেখানেই ঘটেছে। ট্রাকটির ওপরের অংশ পড়ে যাওয়ার পরেও কিন্তু ইঞ্জিনটি সুন্দর এগিয়ে গেল। ইঞ্জিন বেশ সাবলীল ভাবেই এগিয়ে যাচ্ছে যেন কিছুই হয়নি। আবার পরক্ষনে দেখা গেল গাড়ির চালক ভাঙা অংশ থেকে বেরিয়ে এসে চলন্ত ইঞ্জিনের পেছনে ছুটছে। তবে এই ঘটনায় কারোর ক্ষতি হয়নি। তবে ঘটনাটি কোথায় কবে ঘটেছে সেই সম্পর্কেও তথ্য নেই।