পছন্দের অভিনেতা যশকে পেয়ে জড়িয়ে ধরলেন এক মহিলা! দেখুন ভাইরাল ভিডিও

পছন্দের অভিনেতা যশকে পেয়ে জড়িয়ে ধরলেন এক মহিলা! দেখুন ভাইরাল ভিডিও
পছন্দের অভিনেতা যশকে পেয়ে জড়িয়ে ধরলেন এক মহিলা! দেখুন ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে টলিউডের অন্যতম অভিনেতা যশ দাশগুপ্ত। হুগলীর চন্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন যশ দাশগুপ্ত। তার বিপরীতে রয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বাতী খন্দকার এবং সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।

প্রসঙ্গত ইতিমধ্যেই হুগলীর চন্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর সমর্থনে শুরু হয়েছে দেওয়াল লিখন। অন্যদিকে অভিনেতা চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে ডানকুনিতে প্রচার শুরু করেন। তিনি বলেন, চন্ডীতলার সামগ্রিক উন্নয়ন করবেন তিনি। এরপর তিনি বেশ সক্রিয় ভাবেই প্রচারে যোগ দেন। কখনো পদযাত্রা, কখন রোড শো করে, আবার কখনো বাইক নিয়েই প্রচারে বেরিয়ে পড়ছেন চন্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। আর এবার উঠে এলো এক অন্য দৃশ্য।

সম্প্রতি বাইক নিয়ে প্রচারে বের হন বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। আর তাঁকে দেখার জন্য জনগণের উচ্ছ্বাস সবসময়ই তুঙ্গে। তবে এবার এক মহিলা ভক্তকে ছুটে আসতে দেখা গেল অভিনেতার বাইকের সামনে। আর তারপরই যা ঘটল! মহিলা ভক্তটিকে চিৎকার করে বলতে শোনা গেল আই লাভ ইউ, তারপরই অভিনেতাকে জড়িয়ে ধরেন ওই মহিলা ভক্ত। এরপর অভিনেতার সাথে সেলফিও তোলেন মহিলা ভক্তটি। আর তারপরই বলে উঠে তোমাকে জিততেই হবে! বিজেপি প্রার্থী হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর প্রতি প্রচারে ঘটে ভক্তদের সমাগম। তবে তিনি কতটা সফল হবেন তা নির্বাচনের ফলাফলেই জানা যাবে।

উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হবে নির্বাচন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.