শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ট্যুইটারে কাজ চেয়ে আর্জি এক মহিলার! কী প্রতিশ্রুতি দিলেন পরিচালক তথা বিধায়ক রাজ? দেখে নিন

০৩:০৪ পিএম, জুন ৩, ২০২১

ট্যুইটারে কাজ চেয়ে আর্জি এক মহিলার! কী প্রতিশ্রুতি দিলেন পরিচালক তথা বিধায়ক রাজ? দেখে নিন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী।

[caption id="attachment_16961" align="alignnone" width="960"]ট্যুইটারে কাজ চেয়ে আর্জি এক মহিলার! কী প্রতিশ্রুতি দিলেন পরিচালক তথা বিধায়ক রাজ? দেখে নিন ট্যুইটারে কাজ চেয়ে আর্জি এক মহিলার! কী প্রতিশ্রুতি দিলেন পরিচালক তথা বিধায়ক রাজ? দেখে নিন[/caption]

প্রসঙ্গত ২০২১ এর নির্বাচনের আগে তৃণমূলে যোগ দেওয়া একঝাঁক তারকার মধ্যে তিনি একজন। তিনি এবারের নির্বাচনে বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন। আর তিনি জয়ীও হন। বর্তমানে তিনি পরিচালকের সাথে সাথে বিধায়কও। আর এবার এই জনপ্রিয় পরিচালক তথা বিধায়ক কে ট্যুইটারে কাজ চেয়ে আর্জি জানালেন এক মহিলা। দেখুন পোস্ট টি..

https://twitter.com/RitaGho53510232/status/1398658420882894849

উল্লেখ্য ট্যুইটারে ওই মহিলা লেখেন, ''রাজদা আমি রীতা মজুমদার আমার বাড়ি শ্যামনগর। আজ ২ মাস ধরে আমার আর বরের কাজ নেই। আমরা ভাড়া বাড়ি থাকি। আমাদের একজনের জন্য দয়া করে যদি একটা কাজের ব্যবস্থা করে দিতে পারেন তাহলে খুব ভালো হয়। কারণ আমরা ভাড়া বাড়ি থাকি অনেক মাসের ভাড়া বাকি পড়ে গেছে দিতে পারছি না।''

https://twitter.com/RitaGho53510232/status/1398658423932129280

এরই সাথে ওই মহিলা লেখেন, “তাই আপনার কাছে নিরুপায় হয়ে হেল্প চায়ছি। যদি পারেন হেল্প করবেন। ধন্যবাদ। পারলে হেল্প করবেন তাহলে আমাদের প্রবলেম গুলো থেকে পাবো।“ এর সাথে ওই মহিলা যোগাযোগের নম্বরও দেন। আর এই ট্যুইট এড়িয়ে যান নি রাজ চক্রবর্তী। তিনি ট্যুইটের উত্তরে বলেন, “হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদা কে বলেছি, উনি খুব ভালো মানুষ। উনি বলেছেন দেখে নিচ্ছেন। দেখুন পোস্টটি..

https://twitter.com/iamrajchoco/status/1399957185883480066