বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বাঁশদ্রোণী এলাকার নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার বৈদ্যুতিন তার জড়ানো মহিলার নিথর দেহ! চাঞ্চল্য এলাকায়

১২:১১ পিএম, অক্টোবর ২৪, ২০২১

বাঁশদ্রোণী এলাকার নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার বৈদ্যুতিন তার জড়ানো মহিলার নিথর দেহ! চাঞ্চল্য এলাকায়

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ছুটির দিনের সকালে ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁশদ্রোণীর পোস্টাল পার্ক এলাকায়। এই এলাকারই একটি নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার হল বৈদ্যুতিন তার জড়ানো এক মহিলার দেহ। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, খুন করা হয়েছে ওই মহিলাকে। তবে, ওই নির্মীয়মাণ বাড়িতে মহিলাকে খুন করা হয়েছে, নাকি অন্য কোথাও খুন করে এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।

ওই নির্মীয়মাণ বাড়ির কাজের সঙ্গে যারা জড়িত ছিলেন তাঁদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। এর পাশাপাশি এই ঘটনার কারণ খুঁজতে এলাকাবাসীর সঙ্গেও কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারী অফিসাররা।

এদিন সকালে বাঁশদ্রোণীর পোস্টাল পার্কের নির্মীয়মাণ বাড়ির কাজে যোগ দিতে আসেন শ্রমিকরা। সেই সময়ই তাঁরা ওই মৃত মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। শ্রমিকদের দাবী, ওই মহিলার সারা শরীরে বিদ্যুতের তার জড়ানো ছিল। শুধু দেহেই নয়, দেহের আশেপাশে তার পড়ে ছিল। শ্রমিকদের চিৎকারে এরপর এলাকার লোকজন জড়ো হয়ে যান। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকে দাবী করা হয়েছে,  ওই মহিলাকে আগে কখনও এলাকায় দেখা যায়নি। মৃত মহিলার বয়স ৪৫ থেকে ৫০ বছরের মধ্যে। তাঁর পরনে ছিল শাড়ি। পুলিশের আরও অনুমান, ওই মৃত মহিলা নিম্ন মধ্যবিত্ত পরিবারের।

জানা গিয়েছে যে, মহিলার দেহ উদ্ধারের সময় তাঁর হাতে পোড়া দাগ পেয়েছে পুলিশ। শর্ট সার্কিটে ওই মহিলার মৃত্যু হয়েছে বলেই মনে করা হচ্ছে। এদিকে, বাঁশদ্রোণী এলাকায় এই অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধারের ঘটনায় প্রচুর প্রশ্ন উঠছে। চুরি করতে এসেই কি ওই মহিলার মৃত্যু হয়েছে শর্ট সার্কিটে? নাকি তাঁকে খুন করে ওই নির্মীয়মাণ বাড়িতে ফেলে রাখা রাখা হয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ওই নির্মীয়মাণ বাড়িতেই ওই মহিলাকে খুন করার সম্ভবনাও থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। তদন্তকারীদের আশা, ওই নির্মীয়মাণ বাড়ির কাজের সঙ্গে যুক্ত শ্রমিক এবং স্থানীয়দের জেরা করে আসল ঘটনা জানা যাবে।