অভিমানে দূরত্ব নয়, জড়িয়ে থাকাই ভালোবাসা, বুঝিয়ে দিল অবলা গরু, দেখে নিন মন মুগ্ধ করার মত ভিডিওটি

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ পোষ্যর কথা শুনলেই মনে যেনো আলাদা আনন্দ জেগে ওঠে। ঠোঁটের কোণে আলতো হাসি ফুটে ওঠে। সত্যিই এদের ভালোবাসাটা একদম নিঃস্বার্থ হয়। তাই পশুদের একটু ভালোবাসলে আদর যত্ন করলে তারা সেই মানুষটিকে ভালোবাসায় ভরিয়ে দেয়। তাই এই অবলা প্রাণীগুলো কিছু সময় এমন কিছু ভাব ভঙ্গি প্রকাশ করে যেন মনে হয় সত্যিই এরা কত বোঝে। এমনই একটি মন মুগ্ধ করার মত ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। একটা অবলা প্রাণী কিভাবে এত সুন্দর ভাবে মনের ভাব বুঝতে পারে এবং আবার সেটি বুঝে তার উত্তরও দিতে পারে।

অভিমানে দুরত্ব নয়, জড়িয়ে ধরাই ভালোবাসা বুঝিয়ে দিল একটি অবলা গরু। সম্প্রতি একটি গরু এবং একটি মহিলার অভিমানের ভিডিও প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরুকে খাবার দিচ্ছে মহিলা এবং বার বার বলছে আমি রাগ করেছি তুমি দুদিন কেনো আসনি, কথা বলবো না তোমার সাথে। তারপর রাগ করে বসে পড়ে একটি জায়গায়। তখনই গরুটি এসে তার গায়ে কাঁধে নিজের মাথা বোলাতে শুরু করে। আর মহিলাটি বলতে থাকে না কথা বলবোনা। সত্যিই অদ্ভুত ক্ষমতা এই প্রাণীর।

এই মহিলার আবেগ, অভিমান বুঝতে পারছে। আবার বুঝে তার রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে। এই ভিডিও দেখে তাক লেগে গেছে গোটা নেটদুনিয়ায়। সবাই মুগ্ধ ভিডিওটি দেখে। ভিডিওটি দেখেছে কয়েক লাখেরও বেশি মানুষ। ভিডিওটি ঘিরে হাজার হাজার লাভ রিয়েক্টর বন্যা। এই অবলা গরুর মহিলার প্রতি ভালোবাসা দেখে আপ্লুত গোটা নেটমহল।

দেখে নিন ভিডিওটিঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.