বিয়ের প্রস্তাবে নাকচ! প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে শ্রীঘরে প্রেমিকা

বিয়ের প্রস্তাবে নাকচ! প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে শ্রীঘরে প্রেমিকা/ প্রতীকী ছবি
বিয়ের প্রস্তাবে নাকচ! প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে শ্রীঘরে প্রেমিকা/ প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বিয়ের প্রস্তাবে রাজি হননি প্রেমিক। তাই প্রেমিকের মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। প্রেমিকার বয়স ৩৫ বছর। প্রেমিক কে বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে তাঁর ওপর অ্যাসিড হামলা করেন ৩৫ বছরের ওই মহিলা। ঘটনাস্থল থেকে পাওয়া গেছে সিসিটিভি ফুটেজ। আর সেখান থেকেই গ্রেফতার করা হয় মহিলাকে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছে গোটা দেশ। আপাতত হসপিটালে ভর্তি রয়েছেন ওই প্রেমিক। তাঁর অবস্থা আশঙ্কাজনক। একটি চোখের দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছেন ওই যুবক।

ঘটনাটি ঘটে ১৬ নভেম্বর। তারপর প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ করা হয় এবং রবিবার গ্রেফতার হন ওই মহিলা। কেরলের তিরুঅনন্তপুরে বাসিন্দা শিবা সন্তোষ নামের ওই মহিলা। পুলিশি সুত্রের খবর সোশ্যাল মিডিয়ায় আলাপ হয় দুজনের। তারপর শুরু হয় প্রেম। সেখান থেকেই ছেলেটি বিয়ে করবেন বলে স্থির করেন। কিন্তু পরে জানতে পারেন ওই মহিলার দুটি সন্তান রয়েছে। আর সেখান থেকেই পিছিয়ে আসেন ওই যুবক।

তারপর যখন মহিলা জানতে পারেন ওই ছেলেটির অন্য কোথাও বিয়ের কথা চলছে তখন ওই মহিলা ছেলেটিকে একটি গির্জায় ডাকেন। আর সেখানেই ওই মহিলা তাঁর বন্ধু এবং জামাইবাবুকে নিয়ে গিয়ে অ্যাসিড হামলা করেন। ঘটনার পরিপেক্ষিতে নিজেও আহত হন ওই মহিলা। তারপর লুকিয়ে ছিলেন নিজের শ্বশুরবাড়ির পরিবারের কাছে। সেখান থেকেই ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। আপাতত গোটা বিষয়ের তদন্ত করছে পুলিশ।