‘বুলবুল’এর পরোয়া নেই সুন্দরীর! বৃষ্টিতে ভিজেই বানাচ্ছেন টিকটক! দেখুন ভাইরাল ভিডিও

Image source google

বংনিউজ ডিজিট্যাল ডেস্কঃ বৃষ্টি, সাইক্লোন, ভূমিকম্প যাই আসুক না কেন পরোয়া নেই এই সুন্দরীর৷ টিকটক যে বানাতে হবেই৷ ঝড়ের মধ্যেই এক টিকটকের নেশায় বুঁদ মহিলার সেজেগুজে টিকটক বানানোর ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে৷ বৃষ্টিতে ভিজে তিনি রাস্তায় অবিরাম নেচে চলেছেন ক্যামেরা সামনে নিয়ে। তা দেখে হাসির ঢল ফেসবুকে।

গতকাল ফেসবুক ব্যবহারকারী সংযুক্তা মজুমদার এই ভিডিওটি তার ফেসবুক একাউন্টে পোস্ট করেন। ঘরের জানালা থেকে তোলা ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার ওপারে প্রবল বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে এক মহিলা কমলা রঙের শাড়ি পরে বিভিন্ন ভঙ্গিমায় নেচে চলেছেন। তার সামনে ছাতা আর ফোন ক্যামেরা ধরে দাঁড়িয়ে আছেন আর এক মধ্যবয়স্কা মহিলা।

কিছুক্ষণ নাচার পর পছন্দ না হওয়ায় রিটেকও করছেন ওই মহিলা। ভিডিওটি পোস্ট হতেই তিরের গতিতে ভাইরাল হয়েছে ফেসবুকে। এমনিতেই টিকটকে বিখ্যাত হওয়ার জন্য মানুষের বিচিত্র কান্ডকারখানা নিয়ে হাসাহাসি চলে সারা বছরই। প্রবল বৃষ্টির মধ্যে মহিলার ডেসপারেট নাচ তাতে অন্যমাত্রা যোগ করেছে। নেটিজেনদের বক্তব্য এটা ‘টিকটক বরষা পানি।’ দিনেদিনে টিকটকে ফেমাস হওয়ার জন্য মানুষের বিভিন্ন অঙ্গভঙ্গি ও নতুন নতুন আইডিয়া বাড়ছে তার সাথে পাল্লা দিয়ে ফেসবুকে বাড়ছে হাসির ঝড়।

দেখুন ভিডিওটি:

একদিকে "বুলবুল" অন্যদিকে TikTok মাঝখানে Assistant ছাতা ধরে ফোনে ভিডিও করে পটপট🤣🤣🤣🤣

Sanjukta Majumder ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಶನಿವಾರ, ನವೆಂಬರ್ 9, 2019

আরও পড়ুনঃ  ফেসবুক জুড়ে ভাইরাল 'গোদুগ্ধ থেকে সোনা নিষ্কাশনের উপায়' মিমারদের রসদ এখন দিলীপ ঘোষের বক্তব্য

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.