শান্তিপুরে দোলের শোভাযাত্রায় দুই বারোয়ারীর মধ্যে বচসায় গুলিবিদ্ধ এক যুবক!

শান্তিপুরে দোলের শোভাযাত্রায় দুই বারোয়ারীর মধ্যে বচসায় গুলিবিদ্ধ এক যুবক!
শান্তিপুরে দোলের শোভাযাত্রায় দুই বারোয়ারীর মধ্যে বচসায় গুলিবিদ্ধ এক যুবক! নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ রঙের উৎসবে অশান্তি। মঙ্গলবার রাত ৯ টা নাগাদ শান্তিপুর ডাকঘর মোড়ে, রোডের পছন দিক থেকে শোভাযাত্রা নিয়ে আসছিল গার্ডেন মোড় গোপাল পুজো কমিটি। রাস্তায় তখন ছুতোর পাড়া বারোয়ারী তাঁদের শোভাযাত্রা নিয়ে বেরিয়েছে।

এদিকে গার্ডেন মোড় গোপাল পুজো কমিটি একটু থামতে অনুরোধ করলে, দু-এক কথার পরই তাঁদের সঙ্গে বচসা বেঁধে যায়। যা ধীরে ধীরে পরিস্থিতি উত্তপ্ত করে তোলে। এরপরই কিছু দুষ্কৃতী বাঁশ ও লাঠি, আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় গার্ডেন মোড় শোভাযাত্রার উপর।

পরিস্থিতি যখন অগ্নিগর্ভ হয়ে উঠেছে, ঠিক তখনই আচমকাই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শান্তিপুর গার্ডেন মোড়ের বাসিন্দা বিশ্বজিৎ পাল। এরপরই ওই দুষ্কৃতীর দল শোভাযাত্রার প্রচণ্ড ভিড়ের মধ্যে মিশে যায় এবং পরে পরিস্থিতির সুযোগ নিয়ে, তারা মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের পাশের গলি দিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় আহত বিশ্বজিতকে তাঁর বন্ধুরা উদ্ধার করে শান্তিপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাঁকে কৃষ্ণনগরে স্থানান্তরিত করা হয়। বছর ২৮ এর যুবক বিশ্বজিৎ অতীতে কলেজে পড়াকালীন তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্ব দিয়েছেন বলে জানা গিয়েছে।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে, বিশ্বজিতের পেটের ডানদিকে গুলি লেগে তা বাঁ-দিক দিয়ে এফোঁড়-ওফোঁড় হয়ে যায়। এদিনে ঘটনা প্রসঙ্গে বিশ্বজিৎ জানিয়েছেন যে, দুষ্কৃতীদের মধ্যে দু একজনকে চিনতে পারলেও, প্রশাসনিক কর্মকর্তাদের সামনেই তিনি তা প্রকাশ করবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.