২৫শে পা DDLJ, ২৫ বছরের এই লম্বা সফরের জন্য ট্যুইট করে প্রশংসায় ভরালেন আমির খান

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ ২৫ বছরে পা দিল শাহরুখ কাজলের আইকনিক সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। আনন্দের হাট বসবে লন্ডনের লিসেস্টার স্কোয়ারে। উদযাপন উপলক্ষ্যে ছবির প্রধান জুটি শাহরুখ খান ও কাজলের মূর্তি তৈরি হচ্ছে। যুক্ত রাজ্যে বলিউডের কোনো জুটির মূর্তি এই প্রথম বার হচ্ছে। আজও সমান ভাবে চর্চিত সিমরান রাজের প্রেম কাহিনী। সেই ৯০ এর দশক থেকে আজও সকলের প্রিয় রাজ সিমরান এর জুটি।

এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজেদের টুইটার অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে দিলেন শাহরুখ কাজল। শাহরুখ নিজের টুইটার অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রাখলেন রাজ মালহোত্রা এবং কাজল নিজের অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রাখলেন সিমরান। এই সিনেমার সিলভার জুবিলী বছর হিসেবে টুইটারে ট্রেন্ড উঠেছে এই সিনেমার। সেই আবেগে ভাসলেন শাহরুখ কাজলও। এছাড়াও নেট দুনিয়ায় সকল ফ্যানরা উচ্ছসিত এই দিনটি ঘিরে। সকলের টাইম লাইনে ঘুরছে এই সিনেমার সেই আইকনিক ডাইলগ, আইকনিক স্টাইল। এই সিনেমার ২৫ বছরের যাত্রায় পা দিলেন আমির খান। সিনেমা কে নিয়ে প্রশংসায় ভরিয়ে দিলেন আমির। টুইট করে লিখলেন “এমন একটি সিনেমা যেখানে হিরো বিবেকবান হয়ে উঠছেন, এক নায়িকা যিনি ভয় কাটিয়ে প্রতিবাদী হচ্ছেন, সিনেমার ভিলেনের মনের পরিবর্তন হচ্ছে। ২৫ বছর ধরে এই সিনেমা এক জাদু করে আমাদের সকলকে আচ্ছন্ন করে রেখেছে। ধন্যবাদ শাহরুখ, কাজল, আদি এবং ডিডিএলযে-র গোটা টিম কে।”

এই সিনেমা বলিউডের মাইল স্টোন। সেই ১৯৯৫ এর ২০ই অক্টোবর থেকে লকডাউন এর আগে পর্যন্ত এই সিনেমা মুম্বাই এর মারাঠি মন্দিরা সিনেমা হলে চলেছে। এছাড়াও এই সিনেমার ঝুলিতে আছে ১০টি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.