আরণ ফিঞ্চ ভারত অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করে বললেন এমন কিছু কথা

আরণ ফিঞ্চ ভারত অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করে বললেন এমন কিছু কথা

ভারতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা সকলকেই করতে দেখা যায়। তার ব্যাটিংয়ের সকলেই ফ্যান। যে কারণেই তাকে রান মেশিন নাম দেওয়া হয়েছে। এখন সীমিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়া দলের অধিনায়ক অ্যারণ ফিঞ্চও ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসা করেছেন। তিনি কোহলিকে অসাধারণ বলেছেন।

রান মেশিন নামে জনপ্রিয় ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সকলেই ফ্যান। সোনি টেনের পিট স্টপ শো-তে কথাবার্তা চলাকালীন কোহলির প্রশংসা করে অ্যারণ ফিঞ্চ বলেন যে, “ প্রত্যেক খেলোয়াড়েরই একটা খারাপ সময় আসে কিন্তু বিরাট কোহলি, স্টিভ স্মিথ, রিকি পন্টিং আর শচীন তেন্ডুলকর এমন খেলোয়াড় যাদের ফর্ম কখনো লাগাতার দুটি সিরিজে খারাপ থাকেনি। ভারতের হয়ে খেলার চাপ আলাদা আর অধিনায়কত্বের আলাদা। আর যেভাবে কোহলি দীর্ঘ সময় ধরে দুটি কাজ করছেন তা অসাধারণ”।

অ্যারণ ফিঞ্চ আরো বলেন, “মহেন্দ্র সিং ধোনির থেকে অধিনায়কত্ব নেওয়ার পর যথেষ্ট প্রত্যাশা ছিল আর বিরাট কোহলি নিয়মিত ভালো প্রদর্শন করতে থেকেছেন। এটা যথেষ্ট প্রভাবশালীও থেকেছে। এর মধ্যে সবচেয়ে প্রভাবশালী বিষয় হলো তিন ফর্ম্যাটেই তার নিয়মিত ভালো খেলা। একদিনের ক্রিকেটে সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান হওয়া আর তারপর টেস্ট আর টি-২০তেও সেই সফলতার পুনরাবৃত্তি করা, এটা সত্যিই প্রশংসার যোগ্য”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.