ত্রিপুরায় বিজেপির হাতে আক্রান্ত আরএসএস কর্মীর চিকিৎসার ব্যবস্থা করলেন অভিষেক

তৃণমূলে যোগদান করতে পারেন এই সন্দেহে এক আরএসএস কর্মীকে ত্রিপুরায় আক্রমণ করার অভিযোগ ওঠে খোদ বিজেপির বিরুদ্ধে। এবার সেই ত্রিপুরায় বিজেপির হাতে আক্রান্ত আরএসএস কর্মীকে নিয়ে আসা হলো কলকাতায়। এদিন আক্রান্ত ওই আরএসএস কর্মী সুদীপ দেবের সমস্ত চিকিৎসার ব্যবস্থা করে দেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গত ১৩ সেপ্টেম্বর সুদীপ দেব তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারে খবর পেয়ে তাকে তুলে নিয়ে যায় বিজেপি কর্মীরা। অভিযোগ,এরপর দুই দিন আটকে রেখে চলে শারীরিক অত্যাচার।এই ঘটনায় আঙ্গুল ওঠে বিজেপি ও আরএসএস বাহিনীর বিরুদ্ধে। ওই যুবক জানান তাঁর শরীরে একাধিক স্থানে ছুঁচ ফোটানোর চিহ্ন পাওয়া গেছে এবং মারধর করায় মলদ্বার থেকে রক্তক্ষরণ হচ্ছে। কিছু স্থানীয় আদিবাসী মানুষ নির্জনস্থান থেকে সুদীপকে উদ্ধার করে।

এরপরেই ত্রিপুরার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গোটা বিষয়টি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়। গোটা ঘটনা শোনার পর আক্রান্ত আরএসএস কর্মী সুদীপ দেবকে কলকাতায় এনে চিকিৎসা করানোর জন্য ব্যবস্থা করে দেন অভিষেক বাবু। সেইমতোই বুধবার রাতে আগরতলা থেকে বিমানে করে কলকাতা বিমানবন্দরের নিয়ে আসা হয় সুদীপ দেবকে। ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।