শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

মেয়েকে ট্রোল করা নিয়ে কড়া ভাষায় জবাব দিলেন অভিষেক বচ্চন

০১:১২ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

মেয়েকে ট্রোল করা নিয়ে কড়া ভাষায় জবাব দিলেন অভিষেক বচ্চন

আরাধ্যা বচ্চন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য এর একমাত্র কন্যা। জন্মের পর থেকে সেও কিন্তু রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ায় সবার চেনা মুখ আরাধ্যা। কিন্তু ক্যামেরার সামনে আসার পর থেকে বহুবারই তাকে নানাভাবে ট্রোলের মুখোমুখি হতে হয়েছে বিভিন্ন কারণে।

কিছুদিন আগে আরাধ্যার জন্মদিন উপলক্ষে বিদেশ ভ্রমণে গিয়েছিলেন বচ্চন পরিবারের সবাই। সেইসময় বিমানবন্দরে তার হাঁটার ভঙ্গিমা নিয়ে ভীষণভাবে ট্রোল করেন নেটিজেনরা। তাদের দাবি, আরাধ্যা সাবলীলভাবে হাঁটাচলা করতে সক্ষম নয়। এর আগেও বহুবার আরাধ্যার লুকস থেকে শুরু করে চলাফেরা সব নিয়েই কটাক্ষের শিকার হতে হয়েছিল। বহুবার তাকে তার মা অর্থাৎ ঐশ্বর্য রায়ের সাথে তুলনা করে ছোট করা হয়েছিল।

কিন্তু এবারের ক্ষেত্রে অভিষেক বচ্চন মেয়েকে নিয়ে ব্যঙ্গ করার বিষয়টিকে স্বাভাবিক ভাবে মোটেই নিলেন না। তিনি কড়া ভাবে জানিয়ে দিলেন সবাইকে, মেয়েকে নিয়ে ট্রোলিং কোনোভাবেই তিনি বরদাস্ত করবেন না। বাকি সব কিছু তিনি মেনে নিলেও ভবিষ্যতে এরকম আচরণের ক্ষেত্রে ট্রোলারদের তাঁর সামনে এসে সাহস দেখানোর মতো হুমকিও দিয়েছেন তিনি।

আরাধ্যা বচ্চন পরিবারের একমাত্র নাতনি সেকারণে সে যে সবার খুব আদরের সেকথা বোঝাই যায়। তাই এবার অভিষেক মেয়ের ট্রোলিং এর বিষয়টিকে যথেষ্ট কড়া হাতে নিলেন। যোগ্য জবাব দিয়ে সাবধান করে দিয়েছেন তিনি সমালোচকদের।

সম্প্রতি 'বব বিশ্বাস ' মুক্তি পেতে চলেছে ওটিটিতে আর সেখানেই প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। ছবি ঠিক কতটা সাড়া ফেলতে পারে তা সময়ের অপেক্ষা। তবে মেয়েকে নিয়ে তিনি যে যথেষ্ট দায়িত্বশীল বাবা তা বুঝিয়ে দিয়েছেন।