কাঁথির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে দিলেন এই চ্যালেঞ্জ, রইলো বিস্তারিত

কাঁথির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে দিলেন এই চ্যালেঞ্জ, রইলো বিস্তারিত
কাঁথির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে দিলেন এই চ্যালেঞ্জ, রইলো বিস্তারিত / ছবি সৌজন্য: Suvendu Adhikari Image: File Photo | Abhishek Banerjee Image Source: Instagram Post By Abhishek Banerje

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ কাঁথির দইসাই মাঠে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সভা করেন। আর এমত পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর ঘরের মাঠে দাঁড়িয়ে কী বক্তব্য রাখবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় তা নিয়ে সভার আগে থেকেই জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে।

সামনেই ২০২১ এর বিধানসভা ভোট। আর তার আগে তৃণমূল থেকে দলবদল করে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। আর তারই মধ্যে একজন হলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর দল ত্যাগের পরই তৃণমূলের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। অনেক সভাতেই শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় একে অপরের দিকে নিশানা করে নানা কথা বলেছেন। উলেখ্য শুভেন্দু অধিকারী অভিষেককে তোলাবাজ ভাইপো বললে, তাঁর উত্তরে অভিষেক মীরজাফর বলে সম্বোধন করেন শুভেন্দু কে।

আর এবার ফের শুভেন্দু অধিকারীর গড়ে সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রায় পাঁচ বছর পর পূর্ব মেদিনীপুর জেলায় সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর আজকের কাঁথিতে হওয়া সভাতেও শুভেন্দু অধিকারীকে নিশানা করতে পিছপা হন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আজকের সভায় কী বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? চলুন একনজরে দেখে নেওয়া যাক.. আজ কাঁথি সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারী কে চ্যালেঞ্জ করে বলেন যে, নন্দীগ্রাম সহ মেদিনীপুরের যে কোনো আসন থেকে যদি তিনি লড়েন তাহলে তাঁকে পঞ্চাশ হাজার ভোটে হারাবে তৃণমূল। প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আগেই জানিয়েছেন যে তিনি নন্দীগ্রাম থেকে দাঁড়াচ্ছেন। তবে এখনও পর্যন্ত জানা যায়নি শুভেন্দু অধিকারী কোথায় প্রার্থী হিসেবে দাঁড়াবেন, যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আর এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন, হাফ ভোটে হারাবো বলছেন, তাহলে প্রকাশ্যে বলুন যে আপনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন! আজ কাঁথি সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলা জয়নগরের মোয়া? যে মোদীর হাতে তুলে দেবে! আগে শুধু মেদিনীপুর মোদীর হাতে তুলে দেখা তারপর তো পুরো বাংলা দেওয়ার কথা আসছে। এছাড়া আজ সারদা, রোজভ্যালি কান্ডের কথাও তোলেন তিনি।