শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

চেষ্টার কোনও ত্রুটি রাখব না! দায়িত্ব পেয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় দিলেন এই বার্তা

১০:০৯ পিএম, জুন ৫, ২০২১

চেষ্টার কোনও ত্রুটি রাখব না! দায়িত্ব পেয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় দিলেন এই বার্তা

দলের সেকেন্ড ইন কম্যান্ড এর পদ পেয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর আরও গুরুত্ব বেরেছে তৃণমূল কংগ্রেসে। তাঁকে জাতীয় রাজনীতিতে আরও প্রাসঙ্গিক করতে সর্বভারতীয় সাধারণ সম্পাদক পদে বসালেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন গুরু দায়িত্ব পেয়েই টুইট করে নিজের প্রতিক্রিয়া জানালেন যুব নেতা।

শনিবার টুইটারে অভিষেক লেখেন, “নতুন দায়িত্ব দেওয়ার জন্য আমি দলের কাছে কৃতজ্ঞ। হাজার বাধা থাকা সত্ত্বেও যাঁরা আমার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন, যাঁরা বাংলাকে জিতিয়েছেন, দলের সেই সমস্ত সৈনিককে ধন্যবাদ।”

[caption id="attachment_17415" align="aligncenter" width="1200"]অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়[/caption]

তিনি ধন্যবাদ জানিয়েছেন দলের বর্ষীয়ান অভিজ্ঞ নেতাদেরও। লিখেছেন, “দলের সমস্ত অভিজ্ঞ. বর্ষীয়ান নেতাদের ধন্যবাদ। যাঁরা দুর্দিনে দলের পাশে ছিলেন। দলকে সবথেকে বেশি মূল্য দিয়েছেন।” নিজের নতুন দায়িত্ব পালন করা নিয়ে অভিষেক টুইটে লিখেছেন, “আমি সকলকে কথা দিচ্ছি চেষ্টার কোনও ত্রুটি রাখব না। দেশের প্রতিটি প্রান্তে, প্রতিটি কোনায় দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, কাজ পৌঁছে দেব।”

https://twitter.com/abhishekaitc/status/1401179161272602627

বিরোধীদের বিভিন্ন কটাক্ষের জবাব দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র যোগ্য উত্তরসূরি তিনি। তাই তার উপরে ভর করেই আপাতত দলকে চালাতে চাইছেন তৃণমূল সুপ্রিমো।