শুভেন্দুর গড়ে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা! তিনি কী বক্তব্য রাখবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে

শুভেন্দুর গড়ে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা! তিনি কী বক্তব্য রাখবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে
শুভেন্দুর গড়ে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা! তিনি কী বক্তব্য রাখবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে / ছবি সৌজন্যে: Instagram Post By Abhishek Banerjee

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ কাঁথির দইসাই মাঠে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা। আর এমত পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর ঘরের মাঠে দাঁড়িয়ে কী বক্তব্য রাখবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় তা নিয়ে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

সামনেই ২০২১ এর বিধানসভা ভোট। আর তার আগে তৃণমূল থেকে দলবদল করে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। আর তারই মধ্যে একজন হলে শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর দল ত্যাগের পরই তৃণমূলের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। অনেক সভাতেই শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় একে অপরের দিকে নিশানা করে নানা কথা বলেছেন। উলেখ্য শুভেন্দু অধিকারী অভিষেককে তোলাবাজ ভাইপো বললে, তাঁর উত্তরে অভিষেক মীরজাফর বলে সম্বোধন করেন শুভেন্দু কে।

আর এবার ফের শুভেন্দু অধিকারীর বাড়ির কাছেই সভা করতে চলেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রায় পাঁচ বছর পর পূর্ব মেদিনীপুর জেলায় সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আশা করা হচ্ছে তাঁর সভায় লক্ষাধিক মানুষের আগমন ঘটবে। আবারও তৃতীয় বারের জন্য রাজ্যে নিজেদের স্থান ধরে রাখতে প্রতিনিয়ত লড়াই করে চলেছে রাজ্যের শাসক দল। আর আজ অভিষেক বন্দ্যোপাধ্যায় কী বক্তব্য রাখবেন কাঁথিতে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক ক্ষেত্রে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.