বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

০৯:২০ পিএম, জুন ২, ২০২১

কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। করোনা আক্রান্ত হয়ে বাইপাসের ধারে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি মুকুল-জায়া৷ বুধবার সন্ধ্যায় তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারলেন তৃণমূল সাংসদ। জানা গিয়েছে, পাথরপ্রতিমা, ধামাখালি হয়ে কলকাতায় ফিরেই হাসপাতালে যান অভিষেক।

[caption id="attachment_16836" align="alignnone" width="1100"]কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়![/caption]

এদিন সন্ধ্যে ৬টা ২০ মিনিটে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে পৌঁছান অভিষেক। অসুস্থ মুকুল-পত্নীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষেই চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন তিনি। মুকুল-পুত্র শুভ্রাংশুর সঙ্গেও অভিষেকের বেশ কিছুক্ষণ কথা হয়। তারপরই ফিরে যান অভিষেক। তবে সেসময় হাসপাতালে মুকুল রায় ছিলেন কিনা তা জানা যায়নি। যদিও তৃণমূল সাংসদের সাক্ষাতে শুভ্রাংশু খুবই আপ্লুত হয়েছেন বলে ঘনিষ্ঠমহল সূত্রে খবর।

[caption id="attachment_16838" align="alignnone" width="1200"]কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! কোভিডে আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী! 'সৌজন্য' সাক্ষাতে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়![/caption]

অন্যদিকে, এই সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। সাক্ষাৎ কি শুধুই সৌজন্যের নাকি এর পিছনে অন্য কিছু? এমন কথাও ঘুরে ফিরে আসছে। বিশেষ করে এ বছরের বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয়ের পর অনেক কথাই উঠে এসেছিল। যদিও এমনিতে মুকুল রায়ের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পর্ক খুব মধুর ছিল না। তবে নির্বাচনের প্রচারের সময় মুকুল রায়ের প্রশংসা করেছিলেন তৃণমূল নেত্রী। শুভ্রাংশু রায়ের সঙ্গেও অভিষেকের সম্পর্ক ঠিকঠাকই রয়েছে। তাই এদিন হাসপাতালে সাক্ষাতের পর যথারীতি জল্পনা উঠেই এল।