মিছিলে ‘না’ তবে পথসভা করতে পারবেন অভিষেক!অনুমতি দিল ত্রিপুরা পুলিশ

মিছিলে 'না' তবে পথসভা করতে পারবেন অভিষেক!অনুমতি দিল ত্রিপুরা পুলিশ
মিছিলে 'না' তবে পথসভা করতে পারবেন অভিষেক!অনুমতি দিল ত্রিপুরা পুলিশ

সোমবার ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো করার কথা থাকলেও সেই মিছিলে অনুমতি দেয়নি ত্রিপুরা পুলিশ। কিন্তু মিছিলে অনুমতি না দিলেও পরে পথসভার অনুমতি দিল ত্রিপুরা পুলিশ। জানা গিয়েছে আগরতলায় পথসভা করতে পারবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

এদিন সকাল সাড়ে নয়টার বিমানে ত্রিপুরার উদ্দেশ্যে রওনা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যাওয়ার আগে বিমানবন্দরে তেমন কোনও কথা না বললেও তিনি জানান, ত্রিপুরায় গিয়ে সাংবাদিক বৈঠক করবেন তিনি। সেখানেই যা বলার বলবেন। এদিকে, আগরতলা বিমানবন্দরে অভিষেকের বিমান নামার আগেই একটি পরিত্যক্ত ব্যাগ ঘিরে আতঙ্ক ছড়ায়। পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হয়।

তৃণমূল ত্রিপুরায় পা রাখতেই বিজেপির সঙ্গে তাদের গন্ডগোল শুরু হয়েছে বিভিন্ন জায়গায়।তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক আগরতালয় যে রোড শো করবেন, সেখানে যোগ দেওয়ার কথা রয়েছে দলের একাধিক সাংসদ ও বাংলার বিধায়কদের। সর্বভারতীয় চেহারায় দলকে নিয়ে যেতে ত্রিপুরাতেও ক্ষমতা দখল করতে চাইছে তৃণমূল।

সামনেই ত্রিপুরায় পুরভোট। আর সেই পুরভোটকে লক্ষ্য করেই সোমবার প্রচারে আগরতলায় মিছিলের কর্মসূচি ছিল অভিষেকের। তবে সেই মিছিলেও অনুমতি দিল না ত্রিপুরা সরকার। যদিও অভিষেক পথসভা করতে পারবেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট প্রশাসন।