বিনোদন

সামনে এলো সঞ্চালক হিসেবে সারেগামাপা ২০২০-র আবিরের ফার্স্ট লুকস, পোশাকে বাঙালিয়ানার ছোয়া সঙ্গে পুজো থিম

বংনিউজ বিনোদন ডেস্কঃ অবশেষে করোনা রেশ কাটিয়ে শুরু হতে চলেছে জি বাংলা খ্যাত সারেগামাপা ২০২০। আগামী ২৬শে সেপ্টেম্বর থেকেই শুরু হবে এই শো। অনেকটাই পরিবর্তন হবে এই শোতে। পরিবর্তিত হয়েছে এই শো এর সঞ্চালক। এবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে আবিরকে। সকলেই উৎসাহিত ছিল ব্যাপারটিকে নিয়ে।

তাই সামনে আলো সঞ্চালক হিসেবে আবিরের ফার্স্ট লুকস। আবিরকে সাদা ধুতি সাদা রাউন্ড নেক ইন্ডো-ওয়েস্টার্ন কুর্তায় দেখা গেলো। এমনিতেই আবির সকলের ক্রাস। তারপর আবার এই চরম সুন্দর লুকস। সেট তৈরি করা হয়েছে দুর্গাপূজার থিমে। সকলের পোশাকে বাঙালিয়ানার ছোয়া সঙ্গে ঢাক। বেশ পুজো পুজো একটা ব্যাপার। প্রসঙ্গত আবির প্রথম বারের জন্য সঞ্চালক হিসেবে এবং সব দিক থেকেই ছোটপর্দায় মুখ দেখাবেন।

এছাড়াও বিচারক হিসেবে থাকছেন শ্রীকান্ত আচার্য, জয় সরকার, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী এবং নেহা কক্কর, মিকা সিং। সব মিলিয়ে জমজমাট হতে চলেছে প্রমো। তারমধ্যে আবির ফ্লেবার সব মিলিয়ে দর্শকরা মুখিয়ে বসে আছে শো এর জন্য।

View this post on Instagram

নতুন সূচনা… #ZeeBanglaSRGMP2020 begins this Saturday…tune in to @zeebanglaofficial at 9:30 PM. @zee5_bangla @decalogue_mgmt @rabhisek @ayanroy540 #BirjuLal #AvijitSen

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee) on

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button