তারাতলায় ফের বেপরোয়া গাড়ি প্রাণ কাড়ল যুবকের

তারাতলায় ফের বেপরোয়া গাড়ি প্রাণ কাড়ল যুবকের
তারাতলায় ফের বেপরোয়া গাড়ি প্রাণ কাড়ল যুবকের

আবারও রাতের শহর সাক্ষী থাকলো মর্মান্তিক দুর্ঘটনার। শনিবার রাতে তারাতলা থানার অন্তর্গত কোকাকোলা কোম্পানির সামনে তারাতলা গার্ডেনরিচ রোডে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক স্কুটার আরোহীর। গুরুতর জখম হয়েছে মৃতের ভাই।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, রাত পৌনে নটা নাগাদ একটি স্কুটিতে দুই যুবক গার্ডেনরিচের দিক থেকে তারাতলার দিকে যাচ্ছিল এবং সেই সময় তারাতলা দিক থেকে আসা একটি ১০ চাকার গাড়ি দুই যুবককে ধাক্কা মারে। এক যুবকের মাথার উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়।আর এক যুবকের পায়ের উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুটি চালক যুবকের। মৃতের নাম কিঞ্জল মুখোপাধ্যায় (২৪)। আহত যুবকের নাম সায়ক মুখোপাধ্যায় (২৬)। এদের বাড়ি বেহালার জোতিষ রায় রোডে।

দুর্ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে যায় তারাতলা থানার পুলিশ। সেখানে গিয়ে ওই দুই ব্যাক্তিকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই কিঞ্জলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে সায়ক ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা সঙ্কটজনক।

এদিকে, ঘাতক গাড়িটির চালক গাড়ি নিয়ে পলাতক। দুর্ঘটনা হওয়ার পরে আধা ঘন্টার ও উপরে বন্ধ ছিল রাস্তা। তারাতলা থানার পুলিশ একদিকে যেরকম তাদের বাড়ির ঠিকানা খুঁজছে পাশাপাশি সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক গাড়িটি চিহ্নিত করার চেষ্টা করছে।