জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ ‘উচ্ছেবাবু’র, পুরনো ভিডিও দেখে আপ্লুত ভক্তরা

জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ 'উচ্ছেবাবু'র, পুরনো ভিডিও দেখে আপ্লুত ভক্তরা
জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ 'উচ্ছেবাবু'র, পুরনো ভিডিও দেখে আপ্লুত ভক্তরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ এখন আদৃত রায়। মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু এখন সকলের হৃদয়ের মণি। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপির লিডিং এ রয়েছে মিঠাই। তাঁর কিছুটা ক্রেডিট যায় বইকি উচ্ছেবাবুর। তবে এই অভিনেতার ইন্ডাস্ট্রিতে পদার্পণ সিনেমার হাত ধরে। নুর জাহান সিনেমায় প্রথম অভিনয় করেই ইন্ডাস্ট্রিতে তাঁর অভিষেক। তারপর ‘প্রেম আমার-২’,’পরিণীতা’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি একাধিক ছবিতে অভিনয় করেন তিনি। তবে বড় পর্দায় সেই ভাবে সাড়া ফেলতে না পারলেও টেলি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গেছেন অভিনেতা।

সম্প্রতি তাঁর একটি পুরনো ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। ভিডিওতে নাচতে দেখা যাচ্ছে অভিনেতা কে। ‘আদৃত রায় স্পেশাল’ বলে একটি ইউটিউব (Youtube) চ্যানেল রয়েছে অভিনেতার। সেখানেই রয়েছে তাঁর একটি পুরনো নাচের ভিডিও। ছেড়া জিন্স এবং শার্ট পরে বরুন ধাওয়ানের হিট গান উচি হ্যা বিল্ডিং সিনেমার গানে নেচে মাতালেন অভিনেতা। ভিডিও ফের ভাইরাল নেট দুনিয়ায়। প্রিয় অভিনেতার নাচ দেখে কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা।

তাঁর অভিনীত মিঠাই সিরিয়ালে চলছে এখন টান টান উত্তেজনা। মিঠাইকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন উচ্ছেবাবু। যদিও তাঁদের বিয়ে হয়ে গেছে। কিন্তু কেও মন থেকে মেনে নিতে পারেন নি। এদিকে সূত্রের খবর ফের বড় পর্দায় ফিরতে পারেন অভিনেতা। অভিমন্যু মুখোপাধ্যায়ের সিনেমায় তিনি অভিনয় করতে পারেন। আর বিপরীতে থাকতে পারেন দিতিপ্রিয়া রায়। তবে আদৃত নাচ অভিনয় নয় গানেও সমান ভাবে পারদর্শী। নুর জাহান সিনেমায় নিজের গলায় গানও করেছেন অভিনেতা।