এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আল্লু অর্জুন, সোশ্যাল মিডিয়ায় দিলেন এই বার্তা

এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আল্লু অর্জুন, সোশ্যাল মিডিয়ায় দিলেন এই বার্তা
এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আল্লু অর্জুন, সোশ্যাল মিডিয়ায় দিলেন এই বার্তা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশজুড়ে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে বিপর্যস্ত গোটা দেশ। দৈনিক করোনা-সংক্রমণ ভেঙে ফেলছে একের পর এক পুরানো রেকর্ড। দৈনিক আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তারমধ্যে আবার হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাব। করোনার দ্বিতীয় ঢেউ এ টালমাটাল পরিস্থিতি ভারতের। আর করোনার দ্বিতীয় স্রোত পিছু ছাড়ল না তারকাদেরও। করোনা থাবা বসালো সাউথ সিনেমা ইন্ডাষ্ট্রিতেও! এবার করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। আর সেকথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সাউথ সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন বর্তমানে করোনা আক্রান্ত হয়েছে। আর সেকথা নিজের ট্যুইটার হ্যান্ডেলে জানান তিনি। ট্যুইটারে লেখেন, তিনি করোনা আক্রান্ত। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে আছেন। এছাড়া তিনি বলেন তার সংস্পর্শে যারা এসেছে তারা যেন করোনা টেস্ট করিয়ে নেন। অন্যদিকে তিনি লেখেন সবাই বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। এবং সুযোগ পেলেই ভ্যাকসিন নেওয়ার কথাও বলেন তিনি। এরই সাথে ভক্তদের ও তার শুভাকাঙ্ক্ষীদের বলেন, তার জন্য চিন্তা না করতে। তিনি সুস্থ আছেন। ইতিমধ্যেই নেটিজেনরা কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন। তিনি যাতে সুস্থ হয়েছে ওঠেন তাড়াতাড়ি সকলেই সেই প্রার্থনা জানিয়েছেন।

অন্যদিকে গতবছর করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউড থেকে টলিউড এর বহু তারকারা। আর এবছর ফের থাবা বসিয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। আর তাতেও বাদ পরলোনা তারকারা। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের আমির খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশ, সোনু সুদ ইত্যাদি অভিনেতারা। তার করোনা থেকে বাঁচতে সকলকেই মেনে চলতে হবে করোনা বিধি। এবং ব্যবহার করতে হবে মাস্ক ও স্যানিটাইজার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.