শোকের ছায়া অভিনয় জগতে! করোনা আক্রান্তে প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল

শোকের ছায়া অভিনয় জগতে! করোনা আক্রান্তে প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল
শোকের ছায়া অভিনয় জগতে! করোনা আক্রান্তে প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। এরইমাঝে করোনার দ্বিতীয় ঢেউ পিছু ছাড়েনি তারকাদেরও। আর এবার করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বলিউডের অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল।

প্রসঙ্গত গতবছর থেকেই করোনা থাবা বসিয়েছে বলিউড থেকে শুরু করে টলিউডেও। আর করোনায় আক্রান্ত হয়েছেন অনেক তারকায়। এবং প্রাণও হারিয়েছেন অনেকে। আর এবার করোনা আক্রান্ত হয়ে মাত্র ৫২ বছর বয়সেই প্রাণ হারালেন অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল। তিনি ছিলেন অবসরপ্রাপ্ত সেনা অফিসার। তিনি তিনি বহু সিনেমা করার সাথে সাথে সিরিয়ালও করেছেন অনেক।

উল্লেখ্য আজ এই অভিনেতার মৃত্যু হয়। আর সেই খবর পরিচালক অশোক পণ্ডিত ট্যুইট করে জানান। তিনি লেখেন, আজ সকালে কোভিডের কারণে মৃত্যু হয়েছে অভিনেতা মেজর বিক্রমজিৎ কানওয়ারপালের। এই খবর দিয়ে দুঃখ প্রকাশ করেন পরিচালক অশোক পণ্ডিত। এছাড়া তিনি লেখেন, অবসরপ্রাপ্ত সেনা অফিসার, কানওয়ারপাল বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে সহায়ক ভূমিকা পালন করেছিলেন। এরপরই অভিনেতার মৃত্যুতে তাঁর পরিবার ও নিকটস্থদের প্রতি আন্তরিক সমবেদনা জানান পরিচালক অশোক পণ্ডিত। মূলত ‘পেজ-থ্রি’, ‘আরক্ষণ’, ‘রকেট সিং’, ‘২ স্টেটস’, ‘দ্য গাজি অ্যাটাক’, ‘মার্ডার-২’ সহ ‘দিয়া অউর বাতি হম’, ‘দিল হি তো তো হ্যায়’, ‘ইয়ে হ্যায় চাহাতে’ ইত্যাদিতে অভিনয় করেছেন। এবং তাঁর অভিনীত শেষ ওয়েব সিরিজ হল ‘স্পেশাল অপস’। তাঁর মৃত্যুতে বিনোদন জগত সহ নেটিজেনরা অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.