শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ক্যানসারের কাছে হার মানলেন নাট্টু কাকা, বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি

০৮:৫৪ পিএম, অক্টোবর ৪, ২০২১

ক্যানসারের কাছে হার মানলেন নাট্টু কাকা, বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি

প্রয়াত হলেন টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা প্রবীণ অভিনেতা ঘনশ্যাম নায়ক ওরফে নাট্টু কাকা। তারক মেহতা কি উল্টা চশমা’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন তিনি। এই সিরিয়াল থেকেই তার পরিচিতি নাট্টু কাকা। ক্যানসার যুদ্ধে হার মানলেন প্রবীণ অভিনেতা। বহুদিন ধরেই তার শরীরে বাসা বেঁধে ছিল এই মারণ রোগ। এতদিন পর্যন্ত সব ভুলে শুটিং ফ্লোরে উপস্থিত থাকতেন অভিনেতা। তবে শেষ রক্ষা আর হল না। ক্যানসার কেড়ে নিল অভিনেতার প্রাণ। প্রবীণ অভিনেতার মৃত্যুর পর শোকের ছায়া টেলি ইন্ডাস্ট্রির তারকারা।

গত বছর তার শরীরে আটটি লাম্প পাওয়া যায়। প্রত্যেকটি ছিল ক্যানসারাস। গত বছর থেকেই শুরু হয় তার জীবন রক্ষার যুদ্ধ। এক বছর ধরে কেমো নেন। তারপর ফিরে আসেন শুটিং ফ্লোরেও। অভিনয় চালিয়ে যান বর্ষীয়ান অভিনেতা। তারপর এই বছর তার ঘাড়ে পাওয়া যায় ল্যাম্প। অপারেশন হয় এবং কেমো চলছিল। তারপরেও এই সিরিয়ালে কাজ করে গেছেন অভিনেতা। বর্ষীয়ান প্রয়াত অভিনেতা একবার সাক্ষাৎকারে জানান তিনি ভালো আছেন। শুটিং এর কাজে ফিরেও তিনি উচ্ছসিত।

কিন্তু অভিনেতার শেষ কিছু মাস ছিল বেশ কষ্ট দায়ক। তার সহ অভিনেতা তন্ময় ভেকারিয়া জানান গত কয়েক মাস ধরেই তার শরীরে ছিল ব্যথা। গলা ব্যাথা করতো। কথা বলতে, খাবার খেতে এমনকি জল খেতেও অসুবিধা হত। তারপরই এই অঘটন। সকলকে ছেড়ে বিদায় নিলেন নাট্টু কাকা’।