জল্পনা কাটিয়ে আজ অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করলেন হিরণ

জল্পনা কাটিয়ে আজ অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করলেন হিরণ/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @BJP4Bengal
জল্পনা কাটিয়ে আজ অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করলেন হিরণ/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @BJP4Bengal

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্য জুড়ে এখন নজর ২১ শের ভোটে। তারমধ্যেই চলছে গেরুয়া শিবির এবং সবুজ শিবিরে যোগদানের পর্ব। তবে এবছর সেলেব মহল থেকেও রাজনৈতিক দিকে যোগদানের হিড়িক বেশ উল্লেখযোগ্য ভাবে নজরে পড়ছে। টলি পাড়ার বেশ কিছু তারকা যোগ দিচ্ছে সবুজ শিবিরে আবার বেশ কিছুজন যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে। সেই নিয়ে টলিউডের তারকাদের মধ্যে চলছে মতবিরোধও। এদিকে রুদ্রনিল কটাক্ষ করছেন শাসক দলের অধীনে থাকা টলি পাড়ার বর্তমান অবস্থা নিয়ে আবার অন্যদিকে তৃণমূল সাংসদ সোহম কটাক্ষ করছেন সম্প্রতি বিজেপিতে যোগদান করা রুদ্রনীলকে।

তবে টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হিরনকে নিয়ে এতদিন চলছিল জল্পনা। তিনি কোন শিবিরের পতাকা তুলে নেবেন হাতে সেই নিয়ে ছিল সকলের মনে প্রশ্ন। অবশেষে কাটলো ধোঁয়াশা। আজ কাকদ্বীপে বিজেপির জনসভায় উপস্থিত হিরন। সেখানে অমিত শাহের উপস্থিতিতে দলে যোগ দেন হিরন। হাতে তুলে নেন বিজেপির দলীয় পতাকা। এছাড়াও জানালেন ২০১৪ সালে তিনি তৃনমূলে যোগদান করলেও শুধু রাস্তা নীল সাদা রঙ ছাড়া আর কিছুই হয়নি। এছাড়াও বলেন মোদী যেভাবে কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন সেখানে উন্নয়ন হবেই। আরও বলেন বাংলা থেকে অলক্ষ্মীকে বিদায় জানাতে হবে তবেই রাজ্যে শান্তি ফিরবে।

প্রসঙ্গত হিরন ছাড়াও গতকাল বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা যশ বিজেপিতে যোগদান করেন। তার যোগদান পর্বেও ছিল মহা আয়োজন। ২১ শের ভোটে টেলি পাড়ায় বেশ রাজনৈতিক রঙ লেগেছে। একের পর এক তারকার দলে যোগদান তারই প্রমাণস্বরূপ দেখা যাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.