বলিউড ‘কুইন’-এর উপরই ভরসা আদিত্যনাথের! উত্তরপ্রদেশের সরকারি কর্মসূচির মুখ কঙ্গনা

বলিউড ‘কুইন’-এর উপরই ভরসা আদিত্যনাথের! উত্তরপ্রদেশের সরকারি কর্মসূচির মুখ কঙ্গনা
বলিউড ‘কুইন’-এর উপরই ভরসা আদিত্যনাথের! উত্তরপ্রদেশের সরকারি কর্মসূচির মুখ কঙ্গনা

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কঙ্গনার উপরই ভরসা করছেন যোগী আদিত্যনাথের সরকার। এবার যোগী রাজ্যের মুখ হতে চলেছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। উত্তরপ্রদেশের একটি সরকার কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। শুক্রবার উত্তরপ্রদেশ সরকারের ফ্ল্যাগশিপ প্রজেক্ট One District One Product Programme উপলক্ষে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারি বাসভবনে হাজির হন কঙ্গনা। সেখানে কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানেই জানা যায়, যোগী রাজ্যের এই প্রজেক্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা।

উল্লেখ্য, এই মুহূর্তে কঙ্গনা নিজের আসন্ন ছবি ‘তেজস’- এর শুটিং উপলক্ষে উত্তরপ্রদেশেই রয়েছেন। শুক্রবার সাততাড়াতাড়ি মোরাদাবাদে নিজের শ্যুটিং শেষ করে, লখনউ পৌঁছান অভিনেত্রী। এরপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা হওয়ার খবর অভিনেত্রী নিজেই জানান। তিনি তাঁর ইনস্টা, ফেসবুকে ছবি পোস্ট করে এই খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন।

এর পাশাপাশি যোগী আদিত্যনাথের থেকে পাওয়া বিশেষ উপহারের কথাও জানান। জানা গিয়েছে, এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অভিনেত্রীকে একটি বিশেষ কয়েন উপহার দিয়েছেন। এই কয়েনটি রাম মন্দিরের ভূমি পূজনের সময় ব্যবহৃত হয়েছিল বলে অভিনেত্রী নিজেই ইনস্টায় জানিয়েছেন। ওই একই পোস্টে অভিনেত্রী বলেন, তিনি শীঘ্রই অযোধ্যা নিয়ে একটি ছবি তৈরি করবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াত বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলেও পরিচিত। তিনি সবসময়ই তাঁর অনুরাগী এবং ভক্তদের চমক দিতে পছন্দ করেন। সম্প্রতি অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। এই চলচ্চিত্রেও তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকরা।