ফের করোনার থাবা বলিউডে! প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা কিশোর নন্দলস্কর

ফের করোনার থাবা বলিউডে! প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা কিশোর নন্দলস্কর
ফের করোনার থাবা বলিউডে! প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা কিশোর নন্দলস্কর

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশজুড়ে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে বিপর্যস্ত গোটা দেশ। দৈনিক করোনা-সংক্রমণ ভেঙে ফেলছে একের পর এক পুরানো রেকর্ড। দৈনিক আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তারমধ্যে আবার হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাব। করোনার দ্বিতীয় ঢেউ এ টালমাটাল পরিস্থিতি ভারতের। আর এরমধ্যে অন্যতম হল দিল্লি ও মহারাষ্ট্র। আর করোনার দ্বিতীয় স্রোত পিছু ছাড়ল না তারকাদেরও। ফের করোনা থাবা বসালো বলিউডে। প্রয়াত হলেন মারাঠি ছবির অন্যতম অভিনেতা কিশোর নন্দলস্কর।

প্রসঙ্গত ১৪ই এপ্রিল করোনা পজিটিভ হন অভিনেতা কিশোর নন্দলস্কর। শুরু হয় শ্বাসকষ্ট। এরপরই তাঁকে ভর্তি করা হয় থানের একটি কোভিড সেন্টারে। তবে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা দ্রুত কমে যায়। ধীরে ধীরে অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। তবে শেষ রক্ষা হল না। মঙ্গলবার প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা কিশোর নন্দলস্কর। এই খবর কিশোর নন্দলস্করের নাতি অনীশ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান।

উল্লেখ্য তিনি ১৯৮৯ সালে ‘ইনা মিনা ডিকা’ ছবির মাধ্যমেই সিনেমা জগতে পা রাখেন। তারপর একাধিক জনপ্রিয় মারাঠি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে শুধু মারাঠি ছবি নয় ‘সিংঘম’, ‘সিম্বা’, ‘খাঁকি’ এর মত একাধিক হিন্দি ছবিতেও অভিনয় করেছেন কিশোর নন্দলস্কর। দর্শকদের কাছে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে রণবীর সিং, গোবিন্দা-সহ বলিউডের অনেকেই শোকপ্রকাশ করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.