শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নাবালিকা ধর্ষণকাণ্ডে জামিনে মুক্ত! অনাথ আশ্রমে জন্মদিন পালন করলেন অভিযুক্ত পার্ল ভি পুরিআ

০৮:৫১ পিএম, জুলাই ১১, ২০২১

নাবালিকা ধর্ষণকাণ্ডে জামিনে মুক্ত! অনাথ আশ্রমে জন্মদিন পালন করলেন অভিযুক্ত পার্ল ভি পুরিআ

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri)-এর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে। তবে কিছুদিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন অভিনেতা। এরপর গতকাল অনাথ আশ্রমে নিজের জন্মদিন পালন করলেন অভিযুক্ত অভিনেতা। মুক্তির পর এই প্রথম জনসমক্ষে আসেন তিনি।

গত ১০ জুলাই ছিল অভিনেতার জন্মদিন। ৩২ বছরে পা রাখলেন তিনি। নিজের জন্মদিনটা একটু অন্যভাবে কাটাতে চেয়েছিলেন পার্ল। তাই পৌঁছে গেলেন আন্ধেরির একটি অনাথ আশ্রমে। অনাথ আশ্রমের বাসিন্দাদের জন্য নানা রকম খাবার নিয়ে গিয়েছিলেন তিনি। অনেকটা সময় তিনি ওখানেই কাটান। তখনই ক্যামেরাবন্দী হন অভিনেতা। সাদা কুর্তা ও নীল ডেনিম জিন্সে বাকিদের সঙ্গে হাসিমুখে দেখা গিয়েছে পার্লকে।

প্রসঙ্গত, পার্লের বিরুদ্ধে অভিযোগ ওঠে গত ২০১৯ সালের অক্টোবরে এক নাবালিকাকে ধর্ষণ করার। এক ধারাবাহিকের শ্যুটিং সেটে সংখ্যালঘু সম্প্রদায়ের এক নাবালিকাকে নাকি ধর্ষণ করেছিলেন অভিনেতা। ধারাবাহিকের মূল অভিনেতা ছিলেন পার্ল, নাবালিকা মা ছিলেন পার্লের সহ-অভিনেত্রী। সেই কারণেই অভিনেতার বিরুদ্ধে চলছে মামলা। যদিও সে অভিযোগ অস্বীকার করেছেন পার্ল। পার্লের কথায়, এই অভিযোগ তাঁকে রাতারাতি মানুষের কাছে অপরাধী বানিয়ে দিয়েছে।

https://www.instagram.com/p/CQp2_wRMlwK/?utm_medium=copy_link

যদিও এই সময়ে পার্লের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁর অধিকাংশ সহ অভিনেতা ও অভিনেত্রীরা। তাঁদের দাবী, পার্ল ভি পুরিকে ফাঁসানো হয়েছে। এরপর অবশ্য গত ১৫ জুন তিনবারের আবেদনে জামিনও পান পার্ল। তারপরই জন্মদিন কাটাতে অনাথ আশ্রমে দেখা গেল পার্লকে।