বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’! রইল ফটোগ্যালারি

০১:৫৫ পিএম, মার্চ ৩, ২০২১

বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’! রইল ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর মেয়েকে নিয়ে সেরকম কারোর কোনো ধারণা এতদিন ছিল না। তবে সম্প্রতি একটি ছবি ঘিরে জোর শোরগোল নেট দুনিয়ায়। কারণ ছবিতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর কন্যা প্রেরণা চট্টোপাধ্যায়কে। সম্প্রতি পরিচালক সুদেষ্ণা রায় তার ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। আর সেই ছবিকে ঘিরেই জোর আলোচনা নেট পাড়ায়।

[caption id="attachment_4352" align="aligncenter" width="519"]বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’, বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’, / ছবি সৌজন্যেঃ Instagram[/caption]

আসলে প্রেরণা ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে একদমই যুক্ত নন। তাছাড়াও তিনি এদেশে থাকেন না। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বোঝা যায় তিনি লন্ডনে থাকেন। আর প্রেরণা হলেন প্রসেনজিতের প্রাক্তন স্ত্রী অপর্ণা গুহ ঠাকুরতার মেয়ে। প্রসেনজিতের মেয়ে বলে ছবি উঠে আসতেই একগুচ্ছ প্রশ্ন নেট জনতাদের। তবে প্রেরণা রূপে কোনো বলিউড তারকার থেকে কম নন। সেটা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাটলেই বোঝা যায়।

[caption id="attachment_4353" align="aligncenter" width="535"]বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’, রইল ফটোগ্যালারি বলিউড অভিনেত্রীদের থেকে কম নন প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে ‘প্রেরণা’, / ছবি সৌজন্যেঃ Instagram[/caption]

সুদেষ্ণা রায়ের ওই ছবিটি আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয় নেট দুনিয়ায়। ছবিকে ঘিরে প্রচুর প্রশ্ন নেট দুনিয়ায়। এছাড়াও প্রসেনজিতের মেয়ের ব্যাপারে বেশ আগ্রহ বাড়ছে অনুরাগীদের।