শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

করোনার সঙ্কটময় পরিস্থিতিতে এবার আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা সোহম চক্রবর্তী!

০৮:০৫ পিএম, মে ১৩, ২০২১

করোনার সঙ্কটময় পরিস্থিতিতে এবার আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা সোহম চক্রবর্তী!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনার জেরে নাজেহাল দেশবাসী। করোনার প্রথম ঢেউ এর রেশ কাটতে না কাটতেই দেশে শুরু হয়েছে দ্বিতীয় ঢেউ এর তাণ্ডবলীলা। দিন দিন বেড়ে চলেছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই কঠিন পরিস্থিতিতে বহু তারকায় এগিয়ে এসেছেন। আর এবার করোনা আক্রান্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলিউডের অন্যতম অভিনেতা সোহম চক্রবর্তী।

প্রসঙ্গত করোনার এই কঠিন পরিস্থিতিতে সোহমের উদ্যোগে টিম সোহম ও হাসি খুশি ক্লাব করোনা আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। রোগীদের সব রকম সাহায্য করার চেষ্টা করে চলেছে তারা। কখনো অক্সিজেনের ব্যবস্থা করে দিচ্ছেন, আবার কখনো কোন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে থাকা বৃদ্ধ বাবা-মা কে খাবার, ওষুধ পৌঁছে দিচ্ছেন তারা।

উল্লেখ্য হাসপাতালে ভর্তি করা থেকে শুরু করে অ্যাম্বুলেন্স, বেড, অক্সিজেন সবকিছুরই ব্যবস্থা করে চলেছে টিম সোহম ও হাসি খুশি ক্লাব। এমনকি করোনার আক্রান্ত রোগীর বাড়ি স্যানিটাইজও করে চলেছেন তার। মূলত বরানগর পুরো অঞ্চল থেকে শুরু করে শ্যামবাজার, কাশিপুর, বেলগাছিয়া, সোদপুর, দমদম, ব্যারাকপুর, এবং দক্ষিণের কিছু অংশেও পরিষেবা দেওয়ার চেষ্টা করে চলেছে তারা।