কী কাণ্ড! সাইকেলে চেপে বিস্কুট-ডিম বেচতে বেরোলেন সোনু সুদ! কারণ জানালেন নিজেই

কী কাণ্ড! সাইকেলে চেপে বিস্কুট-ডিম বেচতে বেরোলেন সোনু সুদ! কারণ জানালেন নিজেই
কী কাণ্ড! সাইকেলে চেপে বিস্কুট-ডিম বেচতে বেরোলেন সোনু সুদ! কারণ জানালেন নিজেই

সোনু সুদ! তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছর থেকেই করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন। করোনা আক্রান্তদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার সেই সোনু সুদকেই দেখা গেল সাইকেলে চেপে ডিম, পাউরুটি, চিপস, বিস্কুট সহ নানান কিছু নিয়ে বিক্রি করতে। হঠাৎ কী ঘটল?

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার এই ভিডিও। তারপরই সোনু নিজের মুখেই জানালেন এর কারণ। আসলে অভিনেতার অবতারের পিছনে রয়েছে একটি বিশেষ উদ্যোগ। করোনা আবহে ক্ষুদ্র ব্যবসায়ীদের থেকে জিনিস কেনার জন্য মানুষকে উৎসাহ দিতে চাইছেন সোনু৷ সেই কারণেই সাইকেলে চেপে ব্যবসায়ীর বেশে ঘুরে ঘুরে নানান জিনিস বিক্রির অছিলায় দেখা যাচ্ছে তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে ক্যাপশানে মজা করে সোনু লিখেছেন, ‘বাড়ি বাড়ি এগুলো পৌঁছে দেওয়া হবে। ১০টা ডিম নিলে পাউরুটি ফ্রি।’ সেই ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, “কে বলেছে সুপার মার্কেট বন্ধ? আমার কাছেই রয়েছে সুপার মার্কেট।” এরপর ডিম, পাউরুটি, পাও, চিপস সহ বিভিন্ন জিনিস বের করে তার দাম বলতে শোনা গেল অভিনেতাকে। সোনু এও জানালেন, এগুলো বাড়ি বাড়ি পৌঁছেও দেওয়া হবে, তবে ডেলিভারি চার্জ লাগবে।

আসলে ক্ষুদ্র ব্যবসায়ীদের সমর্থন জানিয়েই মজার ভঙ্গিতে এমন ভিডিও বানিয়েছেন সোনু। তাঁর এই নয়া অবতার দেখে অনুরাগীরা প্রথমে বেশ অবাক হলেও পরে বিষয়ট বুঝতে পেরে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে। সোনুকে সমর্থনও করেছেন সকলে।