বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট

০৬:৫১ পিএম, জুলাই ৬, ২০২১

ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট

সোনু সুদ! তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছর থেকেই করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন। করোনা আক্রান্তদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার ফের আরেকবার ত্রাতার ভূমিকায় দেখা দিলেন সোনু৷ অন্ধ্রপ্রদেশের নেল্লোরবাসীদের চিকিৎসার স্বার্থে পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট।

ইনস্টাগ্রামের মাধ্যমে এই খবর শেয়ার করেছেন সোনু স্বয়ং। সঙ্গে একটি ভিডিয়োও শেয়ার করেন অভিনেতা৷ সেখানে দেখা যাচ্ছে, একাধিক অক্সিজেন প্ল্যান্ট নিয়ে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাক। সেই ট্রাক জুড়ে বিশাল ফ্লেক্সে সোনুর ছবি। প্ল্যান্টগুলির গায়ে ফুল, জরির মালা পরানো। ইতিমধ্যেই নেল্লোরের উদ্দেশ্যে রওনা দিয়েছিল ট্রাকটি। মঙ্গলবার সকালেই নির্দিষ্ট স্থানে পৌঁছায় সেই ট্রাক।

[caption id="attachment_21400" align="alignnone" width="1343"]ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট[/caption]

নেল্লোর পৌঁছানো মাত্রই খুশি হয়ে সোনুর নামে জয়ধ্বনি দিতে শুরু করেন স্থানীয় মানুষ, জেলা হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। শব্দবাজি ফাটিয়ে সাদরে বরণ করে নেন ট্রাকটিকে। চারপাশে যেন উৎসবের পরিবেশ৷ এরূপ ভালোবাসা ফিরিয়ে দেওয়ার জন্য সকল নেল্লোরবাসীকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। তিনি এও আশা রেখেছেন, প্ল্যান্ট এসে যাওয়ার ফলে সেখানকার চিকিৎসা পরিষেবা উন্নত হবে এবং বাসিন্দারা উপকৃত হবেন।

[caption id="attachment_21401" align="alignnone" width="1406"]ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ! নেল্লোরবাসীদের জন্য পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট[/caption]

দেশের করোনা পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক। তবু হাত গুটিয়ে বসে নেই অভিনেতা। যখন যার দরকার সবক্ষেত্রে পৌঁছে যাচ্ছে সোনুর সাহায্য৷ নিজের ফাউন্ডেশনের টিমের সঙ্গে মিলেমিশেই সব কাজ সামলাচ্ছেন তিনি। কথা দিয়েছেন, আগামী দিনে দেশের অন্য রাজ্যগুলিতে প্রয়োজন পড়লে, সেখানেও অক্সিজেন প্ল্যান্ট পাঠানোর চেষ্টা করবেন অভিনেতা।

https://www.instagram.com/p/CQ-VAD-AnNW/?utm_medium=copy_link