গুরুতর অসুস্থ নই! সামান্য জ্বর, দাবি চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহমের, যোগ দেবেন নির্বাচনী প্রচারেও

গুরুতর অসুস্থ নই! সামান্য জ্বর, দাবি চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহমের, যোগ দেবেন নির্বাচনী প্রচারেও
গুরুতর অসুস্থ নই! সামান্য জ্বর, দাবি চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহমের, যোগ দেবেন নির্বাচনী প্রচারেও / ছবি সৌজন্যে- Facebook Posted By @IamtheSoham

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সামনেই বিধানসভা নির্বাচন বঙ্গে। এমতাবস্থায় তৃণমূলের প্রত্যেক প্রার্থীই নিজ নিজ কেন্দ্রে নির্বাচনী প্রচারে ব্যস্ত। এর ব্যতিক্রম ছিলেন না পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহমও। কিন্তু সম্প্রতি তিনি নির্বাচনী প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন।

এরপর তিনি কলকাতায় ফিয়ে আসেন। ফ্লুয়ে আক্রান্ত হয়েছেন তিনি। এই কেন্দ্রে আগামী ১ এপ্রিল অর্থাৎ দ্বিতীয় দফার ভোট। তার আগে সোহম অসুস্থ হয়ে পড়ায়, তাঁর প্রচারে থাকা নিয়ে সংশয় দেখা দেয়। অভিনেতার পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপতালে ভর্তি করা হয় সোহমকে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে এখনই তাঁকে ছেড়ে দেওয়ার কোনও সম্ভাবনা নেই বলে জানা যায়।

প্রথমে শোনা যায় সোহমের সোয়াইন ফ্লু হয়েছে, তবে পরে জানা যায় যে, সোয়াইন ফ্লু নয়, সাধারণ ফ্লু হয়েছে। সাধারণ কিছু পরীক্ষা করতে হবে। সেই জন্য হাসপাতালে গিয়েছেন অভিনেতা। এখন তিনি অনেকটাই স্থিতিশীল। ফের প্রচার শুরু করবেন।

আর এবার অভিনেতা সোহম নিজেই তাঁর শারীরিক অবস্থা নিয়ে আজই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন যে, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন, এবং খুব শীঘ্রই ফের নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করবেন।

আজ তিনি ফেসবুকে পোস্টে নিজের শারীরিক অবস্থা নিয়ে লেখেন যে, ‘আমার শুভানুধ্যায়ীরা, যারা আমার শারীরিক অবস্থা নিয়ে উদ্যোগ প্রকাশ করছো। তাদের উদ্দেশ্যে বলি উদ্বেগের কোনো কারণ নেই। বিভিন্ন পোর্টালে যা প্রকাশ করা হয়েছে আমার শারীরিক অবস্থা অতটা গুরুতর কিছুই নয়। সামান্য জ্বর ও রুটিন চেকআপ-এর জন্য আমি একদিনের জন্য কলকাতা ফিরি। তবে আমি এখন সম্পূর্ণ সুস্থ। আগামীকালই দেখা হবে আবার সকলের সাথে চণ্ডীপুরের মাটিতে। সকল ভালবাসা এবং উদ্বেগের জন্য আমি আবারো ধন্যবাদ জানাই সকলকে। আমি একদম ঠিক আছি এবং আমার সমস্ত রিপোর্ট ভাল যার জন্য আমি একদিনের জন্য কলকাতায় ছিলাম। আগামীকাল উক্ত অনুষ্ঠানে তোমাদের সকলের সাথে দেখা হবে। জনসভায় উপস্থিত থাকবো আমি এবং তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি শ্রী অভিষেক ব্যানার্জী। সময় ঠিক দুপুর ৩ টা। ভগবানপুর, ডেরেদিঘী, বি. এড কলেজ মাঠে। সকলের উপস্থিতি একান্ত কাম্য।’

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.