শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ক্যান্সার জয়ের পর এবার ফুসফুসে টিউমার ধরা পড়লো “জিয়ন কাঠি” খ্যাত ঐন্দ্রিলার! প্রবল ব্যাথা নিয়ে ভর্তি হসপিটালে

০৪:৪৩ পিএম, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ক্যান্সার জয়ের পর এবার ফুসফুসে টিউমার ধরা পড়লো “জিয়ন কাঠি” খ্যাত ঐন্দ্রিলার! প্রবল ব্যাথা নিয়ে ভর্তি হসপিটালে

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা বর্তমানে ভর্তি রয়েছেন দিল্লির বেসরকারি হসপিটালে। সূত্রের খবর কাঁধে প্রচণ্ড ব্যাথা নিয়ে হসপিটালে ভর্তি হন অভিনেত্রী। পরীক্ষা নিরীক্ষার পর বৃহস্পতিবারের রিপোর্ট অনুযায়ী ফুসফুসে টিউমার ধরা পড়ে অভিনেত্রীর। এই যুদ্ধের শুরু সেই ২০১৫ সাল থেকে। এর আগেও ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তখন ভর্তি ছিলেন দিল্লির এইমস হসপিটালে। বহু প্রতিকুলতার পর অবশেষে ক্যানসার জয় করতে সক্ষম হন অভিনেত্রী। অবশ্য সেই সময় নিজের পড়াশোনা এবং অভিনয় চালিয়ে যান।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সংবাদ অনুযায়ী অভিনেত্রীর মা জানান সরস্বতী পুজোর দিন থেকেই তার কাঁধে যন্ত্রণা শুরু হয়। এমনকি শুটিং থেকেও তাড়াতাড়ি ফিরে যান অভিনেত্রী। তার দিদি যেহেতু পেশায় ডাক্তার তাই কিছু ওষুধ দেন কিন্তু সেই ওষুধে কোনো কাজই হয়নি অভিনেত্রীর। তারপর তারা সিদ্ধান্ত নেন দিল্লী আসার।

সংবাদ প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করছে অনুরাগীরা। প্রসঙ্গত অভিনেত্রী যখন আগে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তখন তার এক বছর সময় লেগেছিল সম্পূর্ণ সুস্থ হতে। আসা করা যাচ্ছে দ্রুত সুস্থ হয়ে ফিরবেন অভিনেত্রী এবং ফের পর্দায় দেখা যাবে ঐন্দ্রিলাকে।

https://www.instagram.com/tv/CLthk_kDY3i/?utm_source=ig_web_copy_link