বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফের করোনার থাবা টলিউডে! আক্রান্ত হলেন প্রবীণ অভিনেত্রী অনসূয়া মজুমদার

০৬:১৪ পিএম, এপ্রিল ৩০, ২০২১

ফের করোনার থাবা টলিউডে! আক্রান্ত হলেন প্রবীণ অভিনেত্রী অনসূয়া মজুমদার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর করোনার এই দ্বিতীয় ঢেউ পিছু ছাড়েনি টলি তারকাদেরও। আবার করোনায় আক্রান্ত হলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘ঠাম্মি’ অনসূয়া মজুমদার।

জানা গেছে বর্তমানে অনসূয়া মজুমদার বাড়িতেই আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলছেন বাড়িতেই। সুত্র মারফৎ জানা গেছে এই প্রবীণ অভিনেত্রীর প্রথমে জ্বরে পরেন। তারপরই টেস্ট করলে করোনা পজিটভ হন তিনি। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন বলেই জানা গেছে।

অন্যদিকে প্রবীণ অভিনেত্রী অনসূয়া মজুমদার তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করার অনুরোধও করেন। করোনার দাপটে বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হয়েছে। দেবত্তোম মজুমদার থেকে শুরু করে দিতিপ্রিয়া রায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, শ্রুতি দাস, কৌশিক সেন ইত্যাদি অনেকেই আক্রান্ত হয়েছেন করোনায়।