মেয়ের মুখে ভাত পর্বে ব্যস্ত ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত অঙ্কিতা, নিজেই পোস্ট করলেন আদুরে ফটো

মেয়ের মুখে ভাত পর্বে ব্যস্ত 'জড়োয়ার ঝুমকো' খ্যাত অঙ্কিতা, নিজেই পোস্ট করলেন আদুরে ফটো/ ছবি সৌজন্যেঃ Facebook Post By @ankitampaul
মেয়ের মুখে ভাত পর্বে ব্যস্ত 'জড়োয়ার ঝুমকো' খ্যাত অঙ্কিতা, নিজেই পোস্ট করলেন আদুরে ফটো/ ছবি সৌজন্যেঃ Facebook Post By @ankitampaul

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ অঙ্কিতা মজুমদার পাল। ইতিমধ্যেই একাধিক সিরিয়ালে কাজ করে দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তবে এই অভিনেত্রীর অভিনীত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল জড়োয়ার ঝুমকো। এই সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান অভিনেত্রী। সম্প্রতি অনুষ্ঠিত হল তার মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠান। নিজের ফেসবুক প্রোফাইল থেকেই এদিনের একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী।

২০২০ সালেই গর্ভবতী হন অভিনেত্রী। তারপরই তার সাধের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীরা জানতে পারেন তার গর্ভবতী হওয়ার কথা। গতবছর করোনা আবহের মধ্যেই অক্টোবর মাসেই তার কোল আলো করে আসে কন্যা সন্তান। আগের অনুষ্ঠানগুলি করোনা আবহের জন্য সেরকম ভাবে পালন করতে পারেন নি অভিনেত্রী। তাই মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠান সাড়ম্বরে আয়োজিত করলেন অঙ্কিতা।

অঙ্কিতার পরনে নীল শাড়ি। মা হওয়ার পর চোখে মুখে সেই মাতৃত্ব ভাব স্পষ্ট। তবে এতদিন ধরে টেলি ইন্ডাস্ট্রি থেকে দুরেই আছেন অভিনেত্রী। ঠিক কবে আবার টেলি পর্দায় অঙ্কিতার মুখ দেখা যাবে সেই নিয়ে অপেক্ষারত তার ভক্তরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.