বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

চলতি বছরেই কি শুরু অনুষ্কার 'ঝুলন' যাত্রা? কী জানালেন অভিনেত্রী?

০৩:১৬ পিএম, জুলাই ৩, ২০২১

চলতি বছরেই কি শুরু অনুষ্কার 'ঝুলন' যাত্রা? কী জানালেন অভিনেত্রী?

গতবছর থেকেই জল্পনা চলছিল, ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। গতবছর ইডেনে ভারতের অন্যতম সেরা মহিলা ক্রিকেটারের সঙ্গে অনুষ্কার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল৷ তবে করোনা এবং সন্তান সম্ভবা হয়ে পড়ার কারণে ছবির শ্যুটিং শুরু করা যায়নি। তবে সিনেপ্রেমীদের জন্য সুখবর! শোনা যাচ্ছে, চলতি বছরের শেষেই নাকি শ্যুটিং শুরু করতে চান ভারতীয় ক্রিকেটের 'ফার্স্ট লেডি' অনুষ্কা। এই নিয়েই এখন প্রস্তুতি তুঙ্গে।

প্রসঙ্গত ২০১৭ সালে ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের কথা প্রথম প্রকাশ্যে আনেন পরিচালক সুশান্ত ঘোষ। ছবির নামও ঠিক হয়ে গিয়েছিল, ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলনের চরিত্রের জন্য পরিচালকের নাকি প্রথম পছন্দ ছিলেন বাণী কাপুর। কথা হয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও। এরপর ২০১৮ সালে সোনি পিকচার্স ইন্ডিয়া এই ছবির আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে। তবে প্রযোজক সংস্থার সঙ্গে মত পার্থক্যের জেরে ছবি ছেড়ে বেরিয়ে আসেন সুশান্ত ঘোষ। তারপর স্থগিত ছিল ছবির কাজ। এরপর ২০২০ সালে অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে ছবির শ্যুটিং শুরু করা কথা হলেও তা সম্ভব হয়নি৷ এবার পুরোদমে শ্যুটিং শুরু করার পথে পা বাড়াতে চলেছেন অনুষ্কা।

[caption id="attachment_21084" align="alignnone" width="1280"]চলতি বছরেই কি শুরু অনুষ্কার 'ঝুলন' যাত্রা? কী জানালেন অভিনেত্রী? চলতি বছরেই কি শুরু অনুষ্কার 'ঝুলন' যাত্রা? কী জানালেন অভিনেত্রী?[/caption]

তবে প্রত্যেক সিনেপ্রেমীর মনেই প্রশ্ন আসছে যে বছর শেষের অপেক্ষা কেন? আসলে, সদ্য সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী৷ বিরাট-অনুষ্কার কন্যা ভামিকা এখন খুবই ছোট। তাই তাকে সামলেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী৷ এছাড়াও রূপোলি পর্দার 'পারফেক্ট' ঝুলন গোস্বামী হয়ে উঠতে আরও শরীরকে আরও ফিট করতে হবে।তাই আরও নিজেকে আরেকটু সময় নিতে চান অনুষ্কা। মনোনিবেশ করছেন শরীরচর্চায়। তারপরই বছর শেষে শুরু করতে চান ঝুলনের বায়োপিকের শ্যুটিং।

প্রসঙ্গত, নায়িকা হিসেবে বেশ কিছুকাল পর্দার সামনে না এলেও, এরই মধ্যে একাধিক ছবি এবং ওয়েব সিরিজের প্রযোজনা করেছেন অনুষ্কা। পাশাপাশি তাড়াতাড়িই ওয়েবে আসছে তাঁর আরও প্রযোজনার কাজ। একইসঙ্গে ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়েও আর টালবাহান না করে ময়দানে নেমে পড়তে চান অনুষ্কা শর্মা।