বেনারসি, খোপায় ফুল, ভারি গয়না স্নিগ্ধ লুকে ছবি পোস্ট রানী রাসমনি ওরফে দ্বিতিপ্রিয়ার

বেনারসি, খোপায় ফুল, ভারি গয়না স্নিগ্ধ লুকে ছবি পোস্ট রানী রাসমনি ওরফে দ্বিতিপ্রিয়ার/ ছবি সৌজন্যেঃ Instagram post by Ditipriya Roy
বেনারসি, খোপায় ফুল, ভারি গয়না স্নিগ্ধ লুকে ছবি পোস্ট রানী রাসমনি ওরফে দ্বিতিপ্রিয়ার/ ছবি সৌজন্যেঃ Instagram post by Ditipriya Roy

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

তবে পর্দার দ্বিতিপ্রিয়া এবং রিয়েল লাইফ দ্বিতিপ্রিয়ার মধ্যে বিস্তর ফারাক রয়েছে। তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বোঝা যায়। সেখানে তার গ্লামারাস লুকে ঘায়েল বহু ভক্তরা। দিন দিন বেড়েই চলেছে তার ফ্যানবেশ। রিল লাইফে এমনিতেই জনপ্রিয় অভিনেত্রী দ্বিতিপ্রিয়া তাছাড়াও রিয়েল লাইফেও বেশ জনপ্রিয় এই মুখ। ৮ থেকে ৮০ সকলের কাছেই বর্তমানে জনপ্রিয় তিনি। তবে সিরিয়ালের লুক সাদামাটা হলেও রিয়েল লাইফে তার লুকস বেশ অন্যরকম।

সম্প্রতি সবুজ বেগুনি বেনারসিতে স্নিগ্ধ লুকে ধরা দিলেন অভিনেত্রী। সাথে মানানসহি সোনার গয়না এবং খোপায় ফুল। সম্ভবত কোনো ফটোশুটের জন্য এই লুকে সেজেছেন অভিনেত্রী। তার ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। পোস্ট জুড়ে ভক্তদের ভালোবাসার বন্যা।

আরো পড়ুনঃ   গ্ল্যামারাস লুক নিয়ে ইউভানের সাথে আদুরে ছবি পোস্ট শুভশ্রীর, পোস্ট জুড়ে ভালোবাসার বন্যা অনুরাগীদের