কালো পোশাকে সকলকে বোল্ড আউট করলেন অভিনেত্রী এলি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

কালো পোশাকে সকলকে বোল্ড আউট করলেন অভিনেত্রী এলি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @elliavrram
কালো পোশাকে সকলকে বোল্ড আউট করলেন অভিনেত্রী এলি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @elliavrram

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডে নিজের পরিচিতি ইতিমধ্যেই তৈরি করেছেন এলি আব্রাম। বেশ কিছু সিনেমায় কাজ করেছেন এলি। আইটেম সং এ বিশেষ ভাবে দেখা যায় এলিকে। এছাড়াও সোশ্যাল মিডিয়া অন্যতম জায়গা যেখানে নিজের পরিচিতি বাড়ানো যায়। সোশ্যাল মিডিয়া গুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। অনেকেই এই ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে মডেলের তকমা অর্জন করে নিয়েছেন। তার মধ্যেই এই তালিকায় নিজের নাম লিখে ফেলেছেন অভিনেত্রী এলি।

সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই বোল্ড অবতারে এসে উপস্থিত হন নেটদুনিয়ায়। তাই দিন দিন বেড়েই চলেছে ফলোয়ার সংখ্যা। সম্প্রতি প্রকৃতির বুকে ফিরে গেলেন অভিনেত্রী। লক ডাউন এর সময় শুটিং বন্ধ ছিল আর সাথে ঘোরাও ছিল বন্ধ তাই নিউ নর্মাল পরিস্থিতিতে বিচে গেলেন এলি। বিকিনিতে ছবি পোস্ট করলেন তিনি। তার এই ছবি গুলি উপেক্ষা করবে এমন ভক্তসংখ্যা খুব কম রয়েছে। সম্প্রতি গোয়াতে ছুটি কাটাতে গেলেন অভিনেত্রী। ব্যালকনিতে দাড়িয়ে গোয়ার প্রকৃতি উপভোগ করছেন তিনি একাধিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ছবি আপলোড হতেই নজর কেড়েছে সকলের। সম্প্রতি কালো পোশাকে সকলকে বোল্ড আউট করলেন অভিনেত্রী। মাথা থেকে পা পর্যন্ত শুধুই কালো। এই পোশাকে বেশ আকর্ষণীয় লাগছে এলিকে।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্টকে ঘিরে। আর ছবিও ভিডিও পোস্ট করে ভক্তদের সাথে নিজেদের আপডেট রাখায় দিন দিন বেড়েই চলেছে তার ফ্যানবেশ।

আরো পড়ুনঃ   ওয়েস্টার্ন পোশাকে বোল্ড অবতারে হাজির রিয়া, ছবি উঠে এল সোশ্যাল মিডিয়ায়