শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ঘরে এসেছে দ্বিতীয় সন্তান! সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতের ছবি ও নাম শেয়ার করলেন হরভজনপত্নী গীতা

০২:২৩ পিএম, জুলাই ২৭, ২০২১

ঘরে এসেছে দ্বিতীয় সন্তান! সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতের ছবি ও নাম শেয়ার করলেন হরভজনপত্নী গীতা

সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন হরভজনপত্নী গীতা বসরা। গত ১০ জুলাই হরভজন-গীতার ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। এরপর সোমবার প্রথমবারের মতো সদ্যোজাত ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন গীতা। জানালেন ছেলের নামও।

সোমবার নেটমাধ্যমে বড় মেয়ে হীনায়ার সঙ্গে সদ্যোজাত ছেলের ছবি শেয়ার করে গীতা লেখেন, 'হীরের বীরের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছি, জোভান বীর সিং প্লাহা৷' এরপরই উচ্ছ্বসিত হয়ে ওঠেন অনুরাগীরা। সদ্যোজাতকে শুভেচ্ছায় ভরিয়ে দেওয়ার পাশাপাশি মা এবং পরিবারের সুস্থতাও কামনা করেছেন প্রত্যেকে।

প্রসঙ্গত, ২০১৫ সালে অভিনেত্রী মডেল গীতাকে বিয়ে করেন ক্রিকেটার হরভজন সিং৷ পরের বছরই তাঁদের বড় মেয়ে হীনায়ার জন্ম হয়। চলতি বছর মার্চে জানা যায়, দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন গীতা। এরপর গত ১০ জুলাই দ্বিতীয় সন্তান জন্মানোর খবর জানান ভাজ্জি। সদ্যোজাতকে নিয়ে ১৫ জুলাই বাড়ি ফেরেন গীতা। এরপর আজ ছেলের ছবি ও নাম শেয়ার করলেন।

https://www.instagram.com/p/CRx8mwxsfpf/?utm_medium=copy_link

সম্প্রতি একটি সাক্ষাৎকারে গীতা জানিয়েছেন, "যদি ফের কন্যাসন্তানের জন্ম হত, আমি তাহলে আরেকবার প্রিয় বন্ধু পেতাম। এ বার ছেলে হয়েছে এবং হরভজন প্রিয় বন্ধু পেয়েছে ৷ তবে একথা অবশ্যই বলব যে, হীনায়া হওয়ার আগে আমার মন বলেছিল পুত্রসন্তান হতে চলেছে। ওর জন্মের সময়টা বেশ কঠিন। কিন্তু দ্বিতীয় বারের অভিজ্ঞতা ভালো।" পাশাপাশি চিকিৎসক ও হাসপাতালের অন্যান্য স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানিয়েছিলেন গীতা৷