বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

এক বছরের শিশুকে রেখে চির নিদ্রায় আচ্ছন্ন হলেন যোধা আকবর খ্যাত টেলি অভিনেত্রী

০২:১১ পিএম, অক্টোবর ৪, ২০২১

এক বছরের শিশুকে রেখে চির নিদ্রায় আচ্ছন্ন হলেন যোধা আকবর খ্যাত টেলি অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফের শোকের ছায়া হিন্দি টেলি ইন্ডাস্ট্রিতে। চির নিদ্রায় আচ্ছন্ন হলেন টেলি ইন্ডাস্ট্রির এক প্রতিভাবান শিল্পী অভিনেত্রী মনীষা যাদব। খুব অল্প বয়সে ছেড়ে চলে গেলেন তিনি। ২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত জি টিভিতে সম্প্রচারিত অতি জনপ্রিয় সিরিয়াল যোধা আকবর। প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। এই সিরিয়ালেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেত্রী মনীষা যাদব। আকবরের বড় স্ত্রী সলিমা সুলতানা বেগমের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

https://www.instagram.com/reel/CTdvPUfoBwY/

ব্রেন হ্যামারেজের কারণে শুক্রবার মৃত্যু হয় অভিনেত্রীর। এত কম বয়সে অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টেলি ইন্ডাস্ট্রি। তাঁর মৃত্যুর খবর জানান যোধা বাঈয়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী পরিধি শর্মা। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে লেখেন মেনে নিতে পারছিনা মনীষা আর নেই। সবচেয়ে কষ্টকর পরিস্থিতি প্রয়াত অভিনেত্রীর ১ বছরের একটি বাচ্চা রয়েছে। মাঝে মধ্যেই বাচ্ছার সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করতেন অভিনেত্রী। মাত্র ১ বছর বয়সে মা হারা হল বাচ্চাটি।

https://www.instagram.com/p/CS3u8b3iueF/

পরিধি জানান সিরিয়ালের পর থেকে সেরকম ভাবে যোগাযোগ ছিল না মনিশার সঙ্গে। তাঁদের একটি মুঘলস বলে গ্রুপ আছে সেখানেই মনিশার মৃত্যুর খবর আসে। প্রথমে বিশ্বাস করতে পারেন নি তিনি। তবে মেনে নিতেই হবে এই কঠিন সত্য। শোকের ছায়া গোটা টেলি ইন্ডাস্ট্রিতে।