আলোতে বাঁচুন! দীপাবলিতে শুভেচ্ছা জানিয়ে বিশেষ পোস্ট মিমির, আপ্লুত ভক্তরা

আলোতে বাঁচুন! দীপাবলিতে শুভেচ্ছা জানিয়ে বিশেষ পোস্ট মিমির, আপ্লুত ভক্তরা
আলোতে বাঁচুন! দীপাবলিতে শুভেচ্ছা জানিয়ে বিশেষ পোস্ট মিমির, আপ্লুত ভক্তরা

আজ শুভ দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হবে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মানবে আজ আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রস্তুতি। পাশাপাশি এ রাজ্যে পালিত হবে কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

এই আনন্দে ভাসলেন অভিনেত্রী মিমি। অভিনয় জগতে আসা সেই ছোট্ট বয়স থেকে। ইতিমধ্যেই একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মিমি দত্ত। প্রথম কাজ টেলি জগতে ” কখনো মেঘ কখনো বৃষ্টি” ধারাবাহিকে। তারপর বহু সিরিয়ালে কাজ করে সকলের মনে জায়গা করে নিয়েছেন মিমি। এছাড়াও ২০০৪ সালে জিত এবং কোয়েল এর মতো হিট জুটির সাথেও কাজ সেরেছেন মিমি। শুভদৃষ্টি সিনেমায় কোয়েল এর বোনের চরিত্রে অভিনয় করেছিলেন মিমি।

প্রথম দিকে মিমি একটু স্বাস্থ্যবান থাকলেও বর্তমানে একদম ফিট ফ্রিক মিমি। আলাদায় লুকে তাকে দেখা যায় বর্তমানে। সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। বিয়ের পর প্রথম দুর্গাপূজা আবার তারপরই লক্ষ্মী পূজা। দুটি উৎসবে আনন্দে মাতলেন অভিনেত্রী। আজও দীপাবলিতে সকলকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট অভিনেত্রীর। দিলেন বিশেষ বার্তা। লিখলেন আলোতে বাঁচুন এবং আলো ছড়িয়ে দিন। ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।