বলিউড

“NCB কঙ্গনাকে কেনো সমন পাঠাচ্ছেনা যখন সে নিজেই স্বীকার করেছে ড্রাগস নিতো”, মন্তব্যে নাগমার

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে বর্তমানে আলোচনার একটিই বিষয় মাদকদ্রব্য বনাম বলিউড। সুশান্তের মৃত্যুর পরই এনসিবি তদন্তে উঠে এসেছে এই মাদকযোগ। সেই থেকেই একে একে সকলেই প্রকাশ করছে মাদক দ্রব্যে আচ্ছন্ন বলিউডের কালো দিক। এনসিবি ইতিমধ্যেই মুম্বাই এবং গোয়া থেকে ১৭ জনকে গ্রেফতার করেছেন মাদক যোগে এবং এই মাদক পাচারকারীদের সঙ্গে রয়েছে বলিউডের সরাসরি মাদকযোগ।

এবার এই মাদকযোগ নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী নাগমা। তিনি আঙুল তুলেছেন কঙ্গনার দিকে। সম্প্রতি টুইট করে লিখেছেন “এনসিবির আধিকারিকরা কঙ্গনাকে কেনো সমন পাঠাচ্ছেন না? যখন কঙ্গনা নিজেই স্বীকার করেছেন যে তিনি ড্রাগস নিতেন। অন্য অভিনেত্রীদের চ্যাট এর সূত্র ধরেই যদি সমন পাঠানো হচ্ছে তাহলে কঙ্গনাকে নয় কেনো? এন সি বি শুধু হাই প্রোফাইল অভিনেত্রীদের ছবি খারাপ করার জন্য এই কাজ করছেন।”

এদিকে জয়া সাহার চ্যাট প্রকাশ্যে আসতেই এন সি বির নজরে ধর্মা প্রোডাকশন এর কর্মীরা, দীপিকা পাডুকোন, সারা, শ্রদ্ধা, রাকুল। সারা ইতিমধ্যেই তার মা এর সাথে গোয়া থেকে মুম্বাই এসেগেছে। ২৬ তারিখ এন সি বির দফতরে যাবেন সারা। এদিকে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে দেখা গেছে গোয়া বিমানবন্দরে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button