বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শরীরে মারণরোগ ক্যানসার! তাও মনের জোরে মায়ের আবদারে নাচ করলেন ঐন্দ্রিলা, আপ্লুত ভক্তরা

১২:৫৩ পিএম, নভেম্বর ১০, ২০২১

শরীরে মারণরোগ ক্যানসার! তাও মনের জোরে মায়ের আবদারে নাচ করলেন ঐন্দ্রিলা, আপ্লুত ভক্তরা

জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা গত ৫ মাস ভর্তি ছিলেন দিল্লির বেসরকারি হসপিটালে। সূত্রের খবর কাঁধে প্রচণ্ড ব্যাথা নিয়ে হসপিটালে ভর্তি হন অভিনেত্রী। পরীক্ষা নিরীক্ষার পর রিপোর্ট অনুযায়ী ফুসফুসে টিউমার ধরা পড়ে অভিনেত্রীর। এই যুদ্ধের শুরু সেই ২০১৫ সাল থেকে। এর আগেও ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তখন ভর্তি ছিলেন দিল্লির এইমস হসপিটালে। বহু প্রতিকুলতার পর অবশেষে ক্যানসার জয় করতে সক্ষম হন অভিনেত্রী। অবশ্য সেই সময় নিজের পড়াশোনা এবং অভিনয় চালিয়ে যান।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সংবাদ অনুযায়ী গতবছর সরস্বতী পুজোর দিন থেকেই তার কাঁধে যন্ত্রণা শুরু হয়। এমনকি শুটিং থেকেও তাড়াতাড়ি ফিরে যান অভিনেত্রী। তার দিদি যেহেতু পেশায় ডাক্তার তাই কিছু ওষুধ দেন কিন্তু সেই ওষুধে কোনো কাজই হয়নি অভিনেত্রীর। তারপর তারা সিদ্ধান্ত নেন দিল্লী আসার। তারপরই শুরু তার লড়াই এর। দীর্ঘদিন ধরে চলছে তার লড়ায়। কেমোথেরাপি আজও চলছে তার।

তবে সবসময় পাশে রয়েছেন বন্ধু সব্যসাচী। সম্প্রতি বাড়ি ফিরে এসে মনের কেমো নিলেন অভিনেত্রী। নাচ তার প্রথম প্রেম। তাই মায়ের আবদারে নাচ করলেন তিনি। ভিডিও পোস্ট করে তিনি লেখেন " যদিও পায়ে গ্রিপ কম ,তাই ভাল খারাপ কী হয়েছে জানি না, তবে মনটা খুব ভাল লাগছে। মনে হল যেন আবার পুরনো আমিকে খুঁজে পেলাম”। অভিনেত্রীর মনের জোর এর সাধুবাদ জানান অনুরাগীরা।