সাদা শাড়িতে স্নিগ্ধ লুকে বাগদেবীর আরাধনা করলেন প্রিয়াঙ্কা, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়

সাদা শাড়িতে স্নিগ্ধ লুকে বাগদেবীর আরাধনা করলেন প্রিয়াঙ্কা, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @priyankasarkarz
সাদা শাড়িতে স্নিগ্ধ লুকে বাগদেবীর আরাধনা করলেন প্রিয়াঙ্কা, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @priyankasarkarz

টলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। যত দিন যাচ্ছে গ্ল্যামার যেনো বেড়েই চলেছে। ছেলের সাথে ব্যাক্তিগত জীবন এবং কর্মজীবনকে বেশ সুন্দর ভাবেই সামলাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে ছেলের সাথে বেশ ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছেলের সাথে কিছু মিষ্টি মুহূর্তের ছবি। জঙ্গলে আনন্দে মেতেছেন মা এবং ছেলে। পোস্ট করলেন একটি আদুরে ছবি যেখানে ছেলে সহজ প্রিয়াঙ্কাকে দোলনায় দুলিয়ে দিচ্ছে।

গতকাল ছিল সরস্বতী পুজো। করোনা আবহের পর এই পুজোতেই সকলে একটু শান্তিতে উপভোগ করতে পেরেছে। সেই প্রভাব পড়লো সেলেব মহলেও। সাদা শাড়িতে বাগদেবির আরাধনায় মাতলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করলেন ছবি। ছবিতে প্রচুর লাইক এবং কমেন্ট। করোনা আবহে শুটিং থেকে একটু দূরেই ছিলেন অভিনেত্রী। শেষ হ্যালো ২ ওয়েব সিরিজে দেখা যায় অভিনেত্রীকে। বেশ জনপ্রিয় হয় তার অভিনীত এই সিরিজ।

আর কিছুদিনের মধ্যেই আসছে হ্যালো ৩.। সেখানেও রাইমা সেনের সাথে দেখা যাবে অভিনেত্রীকে। যত দিন বাড়ছে অভিনেত্রীর গ্ল্যামার ও বাড়ছে। সরস্বতী পূজায় স্নিগ্ধ লুকে ধরা দিলেন তিনি। বেশ অভিনব কায়দায় শাড়ি পরেন প্রিয়াঙ্কা। সাথে মানান সহিত গয়না।